ভোলায় মিনি ফুটবল টুর্নামেন্টে কেজিএফ স্কাউট চ্যাম্পিয়ন

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ আগস্ট ২০২৩, ১২:১৬ | প্রকাশিত : ১২ আগস্ট ২০২৩, ১২:০০

ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। হাড্ডা হাড্ডি লড়াইয়েল মাধ্যমে এই খেলায় মাতাব্বর বাড়ী একাদশকে টাইব্রেকারে কেজিএফ স্কাউট দল ১- ২ গোলে জয়ী হয়েছে।

শুক্রবার বিকালে বাপ্তা ইউনিয়ন পরিষদের মাঠে বাপ্তা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লার সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, ভোলা পৌরসভা ১ নং ওয়ার্ড কাউন্সিলর মঞ্জুরুল আলম, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর এফরানুর রহমান মিথুন মোল্লা।

এ সময় সভাপতির বক্তব্যে বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা বলেন, মাদক, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত সমাজ গঠনের লক্ষ্যে খেলাধুলার বিকল্প আর কিছুই হতে পারে না। তাই বাপ্তা স্পোর্টিং ক্লাবের এমন উদ্যোগকে আমরা স্বাগত জানাই। আশা করি আগামীতে এ ধরনের আরো অনেক টুর্নামেন্ট আয়োজন করা হবে। এতে করে খেলাধুলায় যুব সমাজ অংশ নিয়ে নিজেদের কে দক্ষ খেলোয়ার হিসেবে গড়ে তুলতে পারবে। একই সাথে এরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সোনার বাংলা গড়ে তোলার জন্য কাজ করে যেতে সক্ষম হবে।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মুনতাছির আলম রবিন চৌধুরী, বাপ্তা ইউনিয়ন ৩নং ওয়ার্ডের মেম্বার মনজুর আলম মাতাব্বর সহ আরো অনেকে।

(ঢাকাটাইমস/ ১২ আগস্ট/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :