সাঈদীর মৃত্যুতে এবি পার্টির শোক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৫ আগস্ট ২০২৩, ১১:৩৫ | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২৩, ১১:২৭

জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী ও সদস্য সচিব মজিবুর রহমান মন্জু।

নেতৃবৃন্দ এক শোক বার্তায় বলেন, ‘আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর ইন্তেকালে দেশের বিপুল সংখ্যাগরিষ্ঠ ধর্মপ্রাণ মানুষের মতো এবি পার্টিও দুঃখ ভারাক্রান্ত এবং বেদনাহত।

অসুস্থ সাঈদীকে বিএসএমএমইউতে আনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে তার হাসিমুখ ছবি এবং চিকিৎসকদের মারফত তার স্বাস্থ্য সংক্রান্ত ব্রিফিং শুনে মনে হয়েছিল তার অবস্থা তত গুরুতর নয়। কিন্তু হঠাৎ করে তার মৃত্যু সংবাদ পরিবারের সদস্যসহ বহু ধর্মপ্রাণ মানুষের কাছে শোকাতুর পরিস্থিতি তৈরি করেছে।’

তার চিকিৎসায় কোনো গাফিলতি হয়েছিল কিনা তা তদন্ত করা উচিত বলে নেতৃবৃন্দ মনে করেন।

এবি পার্টি নেতৃবৃন্দ বলেন, ‘অত্যন্ত সুবক্তা ও মুফাসসিরে কুরআন এই ইসলাম প্রচারক দুর্ভাগ্যজনকভাবে স্বৈরাচারী সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে ত্রুটিপূর্ণ ও আন্তর্জাতিকভাবে সমালোচিত এক বিচার প্রক্রিয়ার মাধ্যমে দীর্ঘকাল বন্দীদশায় থেকে কারান্তরালেই শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। আল্লাহ রাব্বুল আলামীনের কাছে আমরা তার সব গুনাহ মাফের জন্য এবং তাকে বেহেশতে উত্তম পুরস্কারে ভূষিত করার জন্য দোয়া করছি। আমরা মরহুমের শোক সন্তপ্ত পরিবার, গুণগ্রাহী, ভক্ত, অনুরক্তসহ সবার প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/জেবি/এফএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :