ইতালির ভারেজ প্রদেশে আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২৩, ১৮:২০

জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করে ভারেজ আওয়ামী লীগ ইতালি।

স্থানীয় একটি হলরুমে ভারেজ আওয়ামী লীগের সভাপতি সুলতান শিকদারের সভাপতিত্বে জাকির হোসেন ও ফিরোজ গাজীর যৌথ পরিচালনায় শোক দিবসের আলোচনা সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন সাইদুর মাতব্বর ও গীতা পাঠ করেন দীপক চন্দ্র পাল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারেজ আওয়ামী লীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামী লীগ নেতা তৈয়ব বেপারী, সর্ব ইউরোপ মহিলা শ্রমিকলীগের সভাপতি সানজিদা মাহবুব সুমি, বক্তব্য রাখেন ভারেজ আওয়ামী লীগেরসহ সভাপতি শাহাবুদ্দিন, দীপক চন্দ্র পাল ,আমির মোল্লা, বারেক শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল হোসাইন, ইব্রাহিম মিয়া, নূর হোসেন খান, সাংগঠনিক সম্পাদক রিয়াজ ফরাজী, সাগর হাওলাদার, সাইদুল মল্লিক, কিরণ মিয়া, প্রচার সম্পাদক সুজন খান, কোষাধক্ষ মামুন সর্দার, রিপন মোল্লা, দপ্তর সম্পাদক বিপ্লব শেখ, জাহাঙ্গীর বেপারী, বাবুল শেখ, আলী আখের ও মাহবুব মোল্লা।

আলোচনা শেষে শোকাহত দিবসের সকল শাহাদাত বরণকারী দেড় মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয় এবং তোবারক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :