চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০২৩, ১৫:৫২

চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক হারুন অর রশিদ (৫৫) নিহত হয়েছেন। এসময় মোটরসাইকেলে থাকা তার স্ত্রী শামসুন্নাহার মিনা (৪৫) গুরুতর আহত হয়ে সদর হাসপাতালে ভর্তি আছেন।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ব্র‍্যাক ব্যাংক মোড়ের অদূরে কবরস্থানের নিকট এই দুর্ঘটনা ঘটে।

নিহত হারুন উর রশিদ দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নের ছাতিয়ানতলা গ্রামের স্কুলপাড়ার মৃত. আব্দুল আজিজের ছেলে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলা সাব রেজিস্ট্রার অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী বলেন, আমার সামনেই দুর্ঘটনাটি ঘটে। মোটরসাইকেলে স্বামী-স্ত্রী চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন এবং ইজিবাইকটি চুয়াডাঙ্গা হতে দামুড়হুদার দিকে আসছিলেন। দামুড়হুদা ব্র্যাক ব্যাংক মোড় পার হয়ে কবরস্থানের নিকট মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর ঘণ্টাখানেক পর চিকিৎসাধীন অবস্থায় হারুন অর রশিদের মৃত্যু হয়।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, আজ সকালে গ্রামের বাড়ি থেকে চুয়াডাঙ্গা শহরের মুক্তিপাড়াস্থ ভাড়া বাড়ির উদ্দেশ্য আসছিলেন তারা। পথের মধ্যে এ দুর্ঘটনা ঘটে। তার দুই ছেলে। বর্তমানে একটি ছেলে ডেঙ্গুতে আক্রান্ত।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়োজিত সদর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আশরাফ বলেন, দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় আহত স্বামী-স্ত্রীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘণ্টাখানেক পর চিকিৎসারত অবস্থায় স্বামী মারা যায়। তার স্ত্রীর চিকিৎসা চলছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জোবায়দা জামান জয়া বলেন, দুর্ঘটনায় হারুন আর রশিদের ডান পা ও হাত ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছিল। তার শরীরের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হয়েছিল। উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ দিই। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এছাড়া তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা দিয়ে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :