মানিকগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ২

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০২৩, ১৮:১৮

মানিকগঞ্জে তিনটি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

রবিবার দুপুরে মানিকগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার ইমতিয়াজ মাহবুব।

গ্রেপ্তারকৃতরা হলেন- ব্রাক্ষণবাড়িয়া জেলার বাড়াইল গ্রামের মৃত লোকমান মিয়ার ছেলে আব্বাস উদ্দিন ও একই জেলার পাহাড়িয়া কান্দি গ্রামের আব্দুর রহমানের ছেলে জব্বার মিয়া।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, গত ৩০ জুন রাতে শহরের পোড়রা এলাকার শিপলু নামের এক যুবকের একটি মোটরসাইকেল চুরি হয়। চুরির ঘটনার পরের দিন তিনি থানায় একটি অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের পরিপ্রেক্ষিতে কিছুদিন আগে পুলিশের এসআই টুটুল উদ্দিন ও জুয়েল রানা নাজমুল হোসেন মুন্না নামের এক মোটরসাইকেল চোরকে গ্রেপ্তার করেন। পরে তার দেয়া তথ্যানুযায়ী আব্বাস ও জব্বারকে ব্রাক্ষণবাড়িয়া জেলার রামপুর উপজেলার পাহাড়িয়া কান্দি গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। সে সময় তাদের কাছ থেকে চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়। অপরদিকে, মুন্নাকে আগেই গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, দীর্ঘদিন ধরে গ্রেপ্তার আসামিরা দেশের বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরি করে নিজেদের লোকজনের মাধ্যমে সেগুলো বিক্রি করে আসছিল। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ, মামলার তদন্ত কর্মকর্তা এসআই টুটুল উদ্দিন ও এসআই জুয়েল রানাসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২০আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :