আন্দোলনের নামে বিশৃঙ্খলা করলে দেশের অর্থনীতিতে প্রভাব পড়বে: পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ৩০ আগস্ট ২০২৩, ১৪:০৪ | প্রকাশিত : ৩০ আগস্ট ২০২৩, ১৪:০২

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, জাতীয় নির্বাচনে দেশের আয় বাড়ে। প্রার্থীরা টাকা খরচ করে, বেচা-কেনাও বাড়ে। তবে জাতীয় নির্বাচনে আন্দোলনের নামে যদি দেশে নাশকতা, অগ্নিকাণ্ড, সরকারি অফিস-আদালতে হামলা ও সড়ক পথে আক্রমণ করে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয় তাহলে দেশের মানুষের ক্ষতি হবে এতে দেশের অর্থনীতিতে প্রভাব পড়বে।

বুধবার সকালে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার মহাসিং নদীতে রুই জাতীয় মাছ অবমুক্তকরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নিত্যপণ্যের বাজার সম্পর্কে মন্ত্রী বলেন, দেশে নিত্যপণ্যের দাম কিছুটা কমেছে। গত দুই থেকে তিন মাসে চালের দাম কমেছে, তেলের দাম স্থিতিশীল, পেঁয়াজের দাম বেড়ে যাওয়ায় সরকার তাৎক্ষণিক পেঁয়াজ আমদানি করছে সুতরাং পেঁয়াজের দাম আর বাড়বে না। সার্বিকভাবে গত ৬ মাসের তুলনায় বর্তমানে দেশের বাজারে নিত্যপণ্যের দাম কিছুটা কমেছে। তবে হ্যা আরও কমানোর জন্য সরকার প্রতিনিয়ত কাজ করছে।

এ সময় উপস্থিত ছিলেন, মৎস অফিসার আনোয়ার উজ জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, মৎস্য অধিদপ্তরের উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন, সিনিয়র সহকারী পরিচালক সিমা রাণী বিশ্বাস, জেলা মৎস্য কর্মকর্তা শামসুল করিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী, উপজেলা মৎস্য কর্মকর্তা আলমগীর হোসেন, হ্যাচারী কর্মকর্তা মনিরুজ্জামান ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমদ প্রমুখ।

এর আগে সকাল সাড়ে ৯ টায় শান্তিগঞ্জস্থ মৎস্য হ্যাচারী পরিদর্শন ও উপকারভোগীদের মাঝে মাছের পোনা বিতরণ অনুষ্ঠানে যোগদান করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

(ঢাকাটাইমস/৩০ আগস্ট/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচন: কাদের মির্জার বিরুদ্ধে প্রার্থীর লিখিত অভিযোগ

চেক জালিয়াতি মামলায় ইউপি সদস্য জেল হাজতে

নির্বাচিত হয়েও ভোটে অংশ নিতে হচ্ছে সালথার ওয়াহিদুজ্জামানকে

সেতুমন্ত্রীর ভাই শাহাদাত অনুসারীদের বিরুদ্ধে পুলিশের মামলা, পালিয়ে বেড়াচ্ছেন অনেকে

কাপ্তাইয়ে  উচ্চফলনশীল বীজ ও রাসায়নিক সার বিতরণ

শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র হিসেবে খোকনের দায়িত্ব গ্রহণ

রাজবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ২০

শ্রীপুরে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু

চান্দিনা উপজেলা পরিষদের সকল পদের নির্বাচন স্থগিত 

বাসায় ঢুকে গৃহবধূর মাথায় পিস্তল ঠেকিয়ে যা করলেন ডিবি কর্মকর্তা

এই বিভাগের সব খবর

শিরোনাম :