তারুণ্যের রোডমার্চ উপলক্ষে রংপুরে যুবদলের লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২৩, ২০:১৯

তারুণ্যের রোডমার্চ উপলক্ষে রংপুরে লিফলেট বিতরন করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু।

শুক্রবার বিকালে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে আগামী ১৬ সেপ্টেম্বর তারুণ্যের রোডমার্চ সফল করার লক্ষ্যে রংপুরে লিফলেট বিতরণ করেছে যুবদল। শুক্রবার বিকালে শহরের পায়রামোর এলাকায় লিফলেট বিতরণ করেন যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু।

এ সময় যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, সরকার পতনের এক দফা দাবিতে রোডমার্চের ঘোষণা দেয়া হয়েছে সারা দেশের যুব ও তরুণ সমাজ জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য এতে যোগ দেয়ার প্রস্তুতি নিচ্ছে। তাদের হাত ধরেই একটি অদম্য, আত্মমর্যাদাশীল, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা হবে।

আওয়ামী লীগের উদ্দেশ্যে টুকু বলেন, রাতে ভোট দিয়ে সরকার গঠন করা হয়েছে। বিশ্বব্যাপী পরিচিতি পেয়েছে নিশিরাতের সরকার। তিনি বলেন, তারেক রহমানসহ ৫০ লক্ষ নেতাদের বিরুদ্ধে গায়েবি মামলা দিয়ে নির্যাতন করছে এই সরকার। আমাদের প্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া আজকে উন্নত চিকিৎসা পাচ্ছেন না। তিনি হাসপাতালে ভর্তি আছেন।

এ সময় বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি রুহুল আমিন আকিল, যুবদল রংপুর বিভাগীয় সহ-সভাপতি নাজমুল আলম নাজু, যুগ্ম সাধারন সম্পাদক কামাল আনোয়ার, কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারন সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেল, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন, কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ শহিদুল আলম টিটু, মিজানুর রহমান রাজ, শাহীন আকন্দ, রংপুর মহানগর যুবদলের সদস্য সচিব আতিকুল ইসলাম লেলিন, সিনিয়র যুগ্ম আহবায়ক জহির আলম নয়ন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/জেবি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :