রাজের সঙ্গে প্রেম ‘গুনিন’ থেকে’, অথচ সিনেমাটিতে থাকার কথাই ছিল না পরীমনির

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২৩, ১১:০১

২০২১ সালে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ সিনেমায় প্রথমবার জুটি বাঁধেন বর্তমান সময়ের আলোচিত-সমালোচিত তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমনি। প্রথম সিনেমার শুটিংয়েই তারা এক অন্যের প্রেমে পড়েন। মাত্র এক সপ্তাহের প্রেম বিয়েতেও গড়ায় ওই বছরেরই ১৭ অক্টোবর।

কিন্তু বিয়ের এই খবর কাকপক্ষীও জানতে পারেনি। রাজ-পরীমনিই গত বছরের ১০ জানুয়ারি ফেসবুকে প্রকাশ করেন তাদের প্রেম ও বিয়ের কথা।

যে সিনেমার সেট থেকে রাজের সঙ্গে প্রেম, জানেন কি সেই ‘গুনিন’- এ থাকার কথাই ছিল না পরীমনির। এখানে রাবেয়া চরিত্রে অভিনয়ের জন্য নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম প্রথমে চুক্তি করেছিলেন আরেক আলোচিত চিত্রনায়িতা নুসরাত ফারিয়ার সঙ্গে।

কিন্তু কয়েক দিন না যেতে হঠাৎই বদলে যায় নায়িকা। ‘গুনিন’-এ রাবেয়া চরিত্রে নুসরাত ফারিয়ার স্থলাভিষিক্ত হয়ে যান পরীমনি। এ নিয়ে সে সময় নানা প্রশ্ন ওঠে জনমনে। নানা কথা ভেসে বেড়ায় এফডিসির আকাশে বাতাসে। অবশেষে মুখ খোলেন নির্মাতা।

‘গুনিন’ থেকে নুসরাত ফারিয়া বাদ পড়া প্রসঙ্গে সে সময় পরিচালক গিয়াসউদ্দিন সেলিম গণমাধ্যমের কাছে দাবি করেছিলেন, শিডিউল জটিলতার কারণে নাকি নুসরাত ফারিয়া এই সিনেমায় থাকতে পারছেন না। তাই তিনি নিজেই সরে দাঁড়িয়েছেন। এর পরই নাকি রাবেয়া চরিত্রের জন্য পরীমনির সঙ্গে চুক্তি করা হয়।

নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের সঙ্গে পরীমনির দ্বিতীয় সিনেমা ‘গুনিন’। এর আগে ২০১৮ সালে সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয় করেছিলেন পরীমনি। সেটি বেশ সাড়া ফেলেছিল। ওই সিনেমায় পরীমনির নায়ক ছিলেন ইয়াশ রোহান। ‘গুনিন’-এ তার বিপরীতে পান শরীফুল রাজকে। একসঙ্গে না থাকলেও এখনো তারা স্বামী-স্ত্রী।

যদিও মঙ্গলবার স্বামী রাজের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছেন পরীমনি। এদিন মধ্যরাতে ফেসবুকে পোস্ট দিয়ে নায়িকা জানিয়েছেন, রাজ তার এক পাতানো বোনকে সঙ্গে নিয়ে তাকে মেরেছেন। যদিও সেই পাতানো বোনের খোঁজ মেলেনি। কারণ, রাজ-পরীমনি কারও সঙ্গেই যোগাযোগ করা সম্ভব হয়নি।

তবে এই প্রথম নয়, এর আগে চলতি বছরের শুরুর দিকেও রাজের বিরুদ্ধে মারধরের অভিযোগ তোলেন পরীমনি। কয়েক মাস ধরে এই দম্পতি আলাদা রয়েছেন। মাস কয়েক আগে রাজ তার জিনিসপত্র নিয়ে পরীমনির বাসা ছেড়ে বেরিয়ে গেছেন। ফেরেননি আজও। আর ফিরবেন না বলেই যাওয়ার আগে ইঙ্গিত দেন রাজ।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :