দিনাজপুরে নারী হোটেল শ্রমিককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৮:২৪

দিনাজপুর শহরের বাস টার্মিনাল এলাকায় এক নারী হোটেল শ্রমিককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার সন্ধ্যা ৭টার সময় শহরের মীজাপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় কালুর মোড়ে বিসমিল্লাহ হোটেলের সামনে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের স্বামী সপাল রায় বৃহস্পতিবার বাদী হয়ে অজ্ঞাতনামাদেরকে আসামি করে কোতয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

এদিকে হত্যাকাণ্ডের একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

নিহত হোটেল শ্রমিকের নাম জয়া বর্মন (৩৫)। তিনি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার বানডাঙ্গা গ্রামের সপাল রায়ের স্ত্রী। তারা দিনাজপুর শহরের ফকিরপাড়া মহল্লায় আব্দুস সামাদের বাসায় ভাড়া থাকেন।

নিহত জয়া দিনাজপুর বাস টার্মিনালে হোটেল সাউদিয়ায় কর্মরত ছিলেন। তার স্বামী সপাল রায় একটি ট্রাক্টরের শো রুমে কাজ করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় হোটেলের কাজ শেষে হেঁটে বাড়ি ফিরছিলেন জয়া বর্মন। কালুর মোড়ে বিসমিল্লাহ হোটেলের সামনে পৌঁছালে অজ্ঞাতনামা এক ব্যক্তি তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা একটি হাতের কবজি বিচ্ছিন্ন অবস্থায় নারীকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে অপারেশন থিয়েটারে তার মৃত্যু হয়।

ধারাল অস্ত্রের আঘাতে জয়া বর্মনের ডান হাত ছুটে গেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফরিদ হোসেন জানান, নারীর মরদেহ হাসপাতালের হিমঘরে রয়েছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে। আসামিকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৮ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :