সবার আগে দেশ ছাড়া লাগবে আমার: মেয়র সাদিক

বরিশাল ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০২৩, ১৪:৪৪

বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে সবার আগে আমার দেশ ছাড়া লাগবে। কারণ আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। তাই কারো সঙ্গে কোনো ব্যালেন্স করতে পারবো না। এ জন্য নেতাকর্মীদের নৌকা মার্কার পক্ষে সবসময় কাজ করার আহ্বান জনান তিনি।

বরিশাল জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আয়োজিত মিলন মেলা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

সোমবার সকালে সদর রোড অশ্বিনী কুমার টাউন হলে বরিশাল জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আয়োজিত মিলন মেলা অনুষ্ঠিত হয়।

সাঈদ আহম্মদ মান্নার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা প্রদিপ কুমার ঘোষ পুতুল, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি কে এম জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা এসপি মাহাবুব, মেয়র পত্নী লিপি আবদুল্লাহ, হাসান মাহামুদ বাবুসহ অনেকে।

সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ আরও বলেন, আমি মেয়র নির্বাচনে নমিনেশন পাইনি তবুও সকলে মিলে নৌকার বিজয় নিশ্চিত করেছি। সামনে জাতীয় নির্বাচন, তাই বরিশাল সদরসহ জেলার ছয়টি আসনে প্রধানমন্ত্রী যাকে যাকে নমিনেশন দেবেন আমরা সকলে ঐক্যবদ্ধভাবে তাদের পক্ষে কাজ করবো।

সভায় বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার প্রধান বক্তা বরিশাল জেলার দশ উপজেলা ও মহানগর এলাকার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দের উত্তর উত্তর শুভকামনা জানিয়ে সভা শেষ করেন।

(ঢাকাটাইমস/০৯অক্টোবর/প্রতিনিধি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :