দেশের সার্বিক উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই: বীর বাহাদুর

বান্দরবান প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০২৩, ১৮:২৬

দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারে বিকল্প নেই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। উন্নত সমৃদ্ধ এবং স্মার্ট বাংলাদেশ গড়তে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বৃহস্পতিবার সকালে বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেনে।

জনসভায় যোগদানের পূর্বে তিনি বান্দরবান সদরের কুহালং ইউনিয়নে প্রায় ১৮ কোটি টাকার সরকারি বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ফলক উম্মোচন করেন।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৮ কোটি ৪১ লক্ষ টাকা ব্যয়ে ৫টি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৭টি কাজের উদ্বোধন, পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে ২ কোটি ৪০ লক্ষ টাকা ব্যয়ে ৪টি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৩টি কাজের উদ্বোধন এবং স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর বাস্তবায়নে ৭কোটি ৬১ লক্ষ টাকা ব্যয়ে একটি কাজের উদ্বোধন করেন প্রধান অতিথি আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এ সময় উদ্বোধনী অনুষ্ঠান ও জনসভায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা উপস্থিত ছিলেন।

জনসভাস্থলে বান্দরবানবাসীর পক্ষে মন্ত্রী উন্নয়ন বোর্ডের নবাগত চেয়ারম্যানকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। পার্বত্য মন্ত্রী জনসভাস্থলে ২নং কুহালং ইউনিয়নের কার্ডধারীদের মাঝে ভিজিডির চাল ও দুস্থ প্রশিক্ষিত মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী মো. জিয়াউল ইসলাম মজুমদার, জেলা পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মো. জিয়াউর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, প্রশাসকের প্রতিনিধি সিনিয়র সহকারী কমিশনার অরুপ রতন সিংহ, কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমাসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১২ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

নির্বাচন কর্মকর্তা প্রত্যাহার ও প্রিজাইডিং অফিসার রদবদলের দাবিতে প্রার্থীর সংবাদ সম্মেলন

কর্ণফুলি নদীতে মৎস্য বিভাগের অভিযান, কারেন্ট ও রিং জাল জব্দ

মেয়াদ শেষ হলেও শুরু হয়নি প্রকল্পের কাজ, বাড়ছে অপরাধ কর্মকাণ্ড

হালুয়াঘাটে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

ভালুকায় কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু

কর্মকর্তাদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব, পাউবোর ৩৭ কর্মকর্তা-কর্মচারীর বদলির আবেদন

ঈশ্বরদীতে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

সিলেটে হিট স্ট্রোকে পথচারীর মৃত্যু

নোয়াখালীতে ষাটোর্ধ্ব বৃদ্ধা ধর্ষণের শিকার, আটক ২

বগুড়ায় ৫ লাখ ডিম মজুদ করে রাখায় কোল্ড স্টো‌রেজকে জরিমানা

এই বিভাগের সব খবর

শিরোনাম :