বিএনপির কথা শুনলে ঘোড়াও হাঁসাহাসি করে: বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০২৩, ১৮:৫৯

বিএনপির কথা আর কেউ বিশ্বাস করে না। তাদের কথা শুনলে এখন ঘোড়াও হাঁসাহাসি করে। তাদের কথার কোন দাম নেই বাংলাদেশে। যে কারণে তারা এখন বিদেশী প্রভুদের কাছে কান্নাকাটি করছে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএপির রাজনীতি হলো খুনের রাজনীতি। তারা এদেশের মানুষের কল্যাণ চায় না। যে কারণে নির্বাচন আসলেই তারা তাল-বাহানা শুরু করে। এখন বিএনপি প্রতিদিনই বিদেশীদের কাছে নালিশ দিয়ে যাত্রা শুরু করে। কিন্তু বিদেশীরা তাদের কথা কেউ বিশ্বাস করে। ফলে তাদের কথা শুনলে ঘোড়াও হাঁসাহাসি করে। তাদের কথা কোনই দাম নেই। তারা অবৈধভাবে ক্ষমতায় আসে চায় কিন্তু সেটা বাস্তবায়ন হবে না।

তারেক জিয়া সর্ম্পকে বাহাউদ্দিন নাছিম বলেন, এক সময়ে খালেদার পুত্র তারেক জিয়াকে মার্কিন রাষ্ট্রদূতরা বলতো, মিস্টার টেন পারসেন। এখন তিনি বিদেশে বসে দেশের মানুষকে জ্ঞান দেয়। যে ছেলে মুচলেকা দিয়ে এদেশে রাজনীতি করবে না বলে চলে গেছে, সে আবার রাজনীতি শেখায়। সবই হাস্যকর মনে হয়। এ সময় বর্তমান সরকারের উন্নয়ন ফিরিস্তি তুলে ধরেন বাহাউদ্দিন নাছিম।

সভায় বিশেষ অতিথি ছিলেন মাদরীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ ও সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান।

সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চোদকার। এ সময় জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতারা বক্তব্য দেন।

(ঢাকাটাইমস/১২ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :