গাইবান্ধায় শিশু বায়েজিদ হত্যা: প্রধান আসামির বাবা গণপিটুনিতে নিহত

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২৩, ০০:১৩

গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর চার বছরের শিশু বায়েজিদ হত্যায় জড়িত সেরেকুল নামের এক ব্যক্তি গণপিটুনিতে নিহত হয়েছেন।

শনিবার রাত ৮টার দিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের বালুখোলা গ্রামে এ ঘটনা ঘটে।

সেরেকুলের মৃত্যুর বিষয়টি ঢাকাটাইমসকে নিশ্চিত করেন গাইবান্ধা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বে থাকা চিকিৎসক মুন্তাসির মামুন শুভ। তিনি জানান, ওই ব্যক্তিকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

নিহত সেরেকুল ওই গ্রামের মজিবর রহমানের ছেলে ও শিশু বায়েজিদ হত্যা মামলার প্রধান আসামি সাকিব হাসান ওরফে রোমানের (১৯) বাবা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাত সাড়ে রাত ৮টার দিকে উপজেলার মনোহরপুর ঘোড়াবান্দা চৌরাস্তা বাজারের একটি হোটেলে সেরেকুল অবস্থান করছে। এমন খবরে বালুখোলা গ্রামের সহস্রাধিক উত্তেজিত নারী-পুরুষ সেখানে গিয়ে সেরেকুলকে টেনে-হিঁচড়ে হোটেল থেকে বের করে লাথি, কিল-ঘুষি এলোপাথারি মারতে থাকে। এতে সেরেকুলের মৃতপ্রায় অবস্থা হলে তারা চলে যায়। পরে স্থানীয়দের খবরে পলাশবাড়ী থানা পুলিশ এসে সেরেকুলকে গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠালে পথেই তার মৃত্যু হয়।

গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) উদয় কুমার সাহা বলেন, আমরা মুমূর্ষ সেরেকুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। পথিমধ্যেই তার মৃত্যু হয়েছে। সেরেকুল পলাতক ছিলেন। এ ঘটনায় ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। অন্য কোনো বিষয় আছে কি না বিষয়টি খতিয়ে দেখা হচ্ছ।

(ঢাকাটাইমস/১৪ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :