৬ লাখ ভোট প্রার্থনা কর্মী তৈরির উদ্যোগ

মেহেরপুরে আওয়ামী লীগের ‘ট্রেইনার’ ও ‘ক্যাম্পেইনার’ কর্মীদের প্রশিক্ষণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২৩, ২০:১৭

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাসীন আওয়ামী লীগ সারাদেশে মাঠপর্যায়ে পাঁচ হাজার প্রশিক্ষক ও ছয় লাখ ভোট প্রার্থনা কর্মী তৈরি করছে। এরই অংশ হিসেবে আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটি মঙ্গলবার মেহেরপুরে এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কবির বিন আনোয়ার কর্মশালায় প্রধান বক্তা ছিলেন বলে অফলাইন ক্যাম্পেইনের প্রেস কো-অর্ডিনেটর মো. মোস্তাকিম আহমেদের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

মেহেরপুর সার্কিট হাউজ কনফারেন্স রুমে জেলা প্রশিক্ষকদের, জেলা শিল্পকলা মিলনায়তনে সদর উপজেলার ক্যাম্পেইনারদের ও গাংনী উপজেলা পরিষদ মিলনায়তনে এই উপজেলার ক্যাম্পেইনারদের নিয়ে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের যেসকল উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করেছে এবং ভবিষ্যত পরিকল্পনার বার্তা ভোটারদের কাছে পৌঁছে দিতে বিশেষ এই কর্মসূচি হাতে নিয়েছে আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটি।

এই কর্মসূচিতে দেশের অর্ধ শতাধিক বিশ্ববিদ্যালয়ের ২০০ জন শিক্ষকের একটি প্রশিক্ষণ দল দেশজুড়ে এই অফলাইন কর্মশালায় ট্রেইনার ও ক্যাম্পেইনারদের প্রশিক্ষণ দেবেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :