চাকরি দেওয়ার নামে ২৫ লাখ টাকা আত্মসাৎ, অভিযুক্ত গ্রেপ্তার

ফরহাদ খান, নড়াইল
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২৩, ১৭:৩৪

নড়াইল ও যশোরে ডিসি অফিসে চাকরি দেওয়ার কথা বলে পাচ ব্যক্তির কাছ থেকে ২৫ লাখ ২০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে এস এম রায়হান আলী ওরফে শওকত হোসেন (৪৫) নামে একব্যক্তিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। রায়হান যশোর শহরের খড়কি এলাকার সৈয়দ আলীর ছেলে।

শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন এ তথ্য জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন। রায়হানকে শুক্রবার সন্ধ্যায় যশোর থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার সাদিরা খাতুন জানান, রায়হান ওরফে শওকত হোসেন ডিসি অফিসের প্রশাসনিক কর্মকর্তা পরিচয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন ব্যক্তিকে ‘অফিস সহায়ক’ পদে চাকরির কথা বলে ৫ থেকে ৬ লাখ টাকা নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসব অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ পর্যন্ত পাঁচ ব্যক্তির কাছ থেকে ২৫ লাখ ২০ হাজার টাকা নেয়ার অভিযোগ রয়েছে।

এদিকে প্রতারণার কাজে ব্যবহৃত একটি ল্যাপটপ, তিনটি করে মোবাইল ফোন ও পেনড্রাইভ, পাঁচটি ভুয়া নিয়োগপত্র, সরকারি কর্মকর্তা ও প্রতিষ্ঠানের নামের নয়টি সিল, নয়টি ব্ল্যাঙ্ক স্ট্যাম্প, একটি ব্ল্যাঙ্ক ব্যাংক চেক, বিভিন্ন ব্যক্তির ১১টি জাতীয় পরিচয়পত্রের ফটোকপি উদ্ধার করা হযেছে।

এ ঘটনায় প্রতারক রায়হান আলী ওরফে শওকত হোসেনের যথাযথ বিচার চান ভুক্তভোগীরা।

সংবাদ সম্মেলনের সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার দোলন মিয়া, সদর থানার ওসি ওবাইদুর রহমান, ডিবির পুলিশের কর্মকর্তা সাজেদুল ইসলামসহ অনেকে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :