স্টেট ইউএসএ ভার্জিনিয়া শাখা বিএনপির সভাপতি জহির ও সম্পাদক তোফায়েল

নিজস্ব প্রতিবেদক ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২৩, ২৩:৫৭

ভার্জিনিয়া স্টেট ইউএসএ শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর সভাপতি নির্বাচিত হয়েছেন জহির খান ও সাধারণ সম্পাদক পদে তোফায়েল আহমেদ।

২৩ অক্টোবর ভার্জিনিয়া স্টেট ইউএসএ বিএনপি শাখায় পূর্ণাঙ্গ কমিটির এই নির্বাচন অনুষ্ঠিত হয়।এতে পূর্বের কমিটির সদস্যদের মতামতের ভিত্তিতে ৩ সদস্য নির্বাচন কমিশন গঠন করা হয়। দুটি প্যানেল অংশগ্রহণ করে সবুজ ও লাল প্যানেল।

পূর্বের আহ্বায়ক কমিটির সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সবুজ প্যানেল পূর্ণাঙ্গ কমিটিতে জহির খান সভাপতি এবং তোফায়েল আহমেদ সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেন।

এছাড়াও পূর্ণাঙ্গ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি নিজাম আহমেদ, সিনিয়ার যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মানিক ও সাংগঠনিক সম্পাদক জাকির আলম জসিম নির্বাচিত হন।

নবনির্বাচিত সভাপতি জহির খান বলেন, দেশ ও গণতন্ত্র রক্ষায় জাতীয়তাবাদী দল বিএনপির সকল কর্মসূচি পালন করার পাশাপাশি যেসব নির্দেশনা আসবে তা এই কমিটি পালন করে যাবে। বেগম খালেদা জিয়ার মুক্তিসহ তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো। এছাড়াও যেসকল সদস্যরা ভোট দিয়ে আমাকে সভাপতিসহ আমাদের প্যানেলকে (সবুজ প্যানেল) নির্বাচিত করেছেন তাদের সুখ দুঃখ ভাগ করে সামনের দিকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যাবো।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :