অস্কারজয়ী ‘প্যারাসাইট’ অভিনেতার বিরুদ্ধে মাদক নেওয়ার অভিযোগ

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০২৩, ১৮:৩৫

শরীরে মাদক নেওয়া এবং গাঁজা সেবনের অভিযোগ উঠেছে বিখ্যাত কোরিয়ান অভিনেতা লি সান কিয়োনের বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে কোরিয়ান পুলিশ।

২০২০ সালের অস্কারের আসরে সেরা সিনেমার পুরস্কার জেতে কোরিয়ান সিনেমা ‘প্যারাসাইট’। সেই সিনেমায় অভিনয় করেন লি সান কিয়োন। তারই বিরুদ্ধে উঠেছে কিনা মাদক নেওয়ার অভিযোগ।

শনিবার ইনচন পুলিশ স্টেশনে লি সান কিয়োনকে জিজ্ঞাসাবাদ করা হয়। অভিযোগ, তিনি এ বছর দক্ষিণ কোরিয়ার গ্যাংনাম জেলার একটি নাইটক্লাবে একাধিক বার মাদক নেন। সন্দেহভাজন হিসেবে শনিবার লি সান কিয়োনের ইউরিন ও চুলের নমুনা নেওয়া হয়।

ইনচন মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, প্রাথমিক নমুনা পরীক্ষায় ফল ‘নেগেটিভ’ এসেছে। মাদক গ্রহণের ১০ দিনের মধ্যে এই পরীক্ষা করাতে হয়, অন্যথায় সঠিক ফল মেলে না। ফলে সেই নমুনা ন্যাশনাল ফরেনসিক সার্ভিসে পাঠানোর পরিকল্পনার কথা জানিয়েছে পুলিশ।

সেই ফল এলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে যে লি সান কিয়োন মাদক নিয়েছেন কি না। এক পুলিশ কর্মকর্তা ইয়োনহ্যাপকে বলেছেন, ‘ফরেনসিক সার্ভিসের ফল পেতে মাসখানেক অপেক্ষায় থাকতে হবে আমাদের।’

এদিকে, জিজ্ঞাসাবাদের পর লি সান কিয়োন সাংবাদিকদের বলেন, ‘আমার মুঠোফোন জমা দিয়েছি। পুলিশের প্রশ্নের উত্তর দিয়েছি। আবারও ডাকলে আমি সর্বাত্মক সহযোগিতা করব।’ ৪৮ বছর বয়সী এই অভিনেতাকে দক্ষিণ কোরিয়ার বাইরে ভ্রমণে নিষেধাজ্ঞা দিয়েছেন আদালত।

গত মাসে গ্যাংনামের একটি নাইটক্লাবে মাদক বিক্রি নিয়ে এক মামলার তদন্ত করতে গিয়ে লি সান কিয়োনসহ আটজনের নাম আসে। যারা সেই নাইটক্লাব থেকে গাঁজাসহ কয়েকটি বেআইনি মাদক গ্রহণ করেছেন। এরপরই লি সান কিয়োনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

(ঢাকা টাইমস/২৯অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :