৪ ছেলে আর ৮ মেয়ে হবে শুভশ্রীর! কে করলেন এমন ভবিষ্যদ্বাণী?

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ৩১ অক্টোবর ২০২৩, ১১:৩৬ | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২৩, ১১:২৯

ওপার বাংলার চলচ্চিত্র নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে ছয় বছরের বিবাহিত জীবনে দ্বিতীয়বার মা হতে চলেছেন চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলী। বাকি মাত্র কয়েকদিন। তারপরই দাদা হয়ে যাবে নায়িকার ছেলে ইউভান। শুভশ্রী চান, এবার একটা মেয়ে হোক।

অভিনেত্রীর মতো অনেকেই বেশ উৎসাহে, ছেলের পর কি মেয়ে হবে শুভশ্রীর? অবশেষে এসেই গেল তা নিয়ে ভবিষ্যৎবাণী। তাও আবার ‘ডান্স বাংলা ডান্স’-এর সেট থেকে। তিন বিচারক শুভশ্রী, শ্রাবন্তী আর পূজা ব্যানার্জীকে নিয়ে ভবিষ্যদ্বাণী করে কেকে আর সাকী।

তাতে শুভশ্রী সম্পর্কে বলা হয়, আজ থেকে ১৫ বছর পর অভিনেত্রীর একটা সুন্দর বাড়ি হবে। যাতে রাজ ও শুভশ্রীর সঙ্গে থাকবে তাদের দুষ্টু-মিষ্টি ৪ ছেলে আর গোলুমোলু ৮ মেয়ে। এমন কথা শুনে চোখ ছানাবড়া হয়ে যায় শুভশ্রীর।

এমন ভবিষ্যদ্বাণী শুনে পাশ থেকে শো-এর স্পেশ্যাল বিচারক সুপারস্টার মিঠুন চক্রবর্তী বলে ওঠেন, ‘ওটা তো আর বাড়ি থাকবে না।’ এতে সবাইকে বেশ মজা পেতে দেখা যায়। কারণ, গোটা ব্যাপারটাই হয় মজার ছলে।

তবে বেশি মজা পেয়েছেন রাজ-শুভশ্রীর ভক্তরা। অনেকেই পাওয়ার কাপল হিসেবে দেখে এই দম্পতিকে। বরাবরই একে-অপরের পাশে শক্ত করে থাকেন রাজ আর শুভশ্রী। দিনকয়েক আগে প্রেগন্যান্সিতে জিম করা নিয়ে ট্রোলের মুখে পড়তে হয়েছিল ইউভানের মা-কে। সে সময় পাশে দাঁড়িয়েছিলেন রাজই।

এদিকে প্রেগন্যান্সির ঘোষণা করার পর সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ সিনেমার কাজ হারান শুভশ্রী। পরিচালক চাননি অন্তসঃসত্ত্বা অবস্থায় কাজ করুক অভিনেত্রী। যদিও রাজ-পত্নী চেয়েছিলেন কাজটা করতে। কিন্তু সৃজিত নেন জয়া আহসানকে।

(ঢাকা টাইমস/৩১অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :