বিএনপির হরতাল-অবরোধ মানুষ প্রত্যাখ্যান করেছে: দুর্জয়

ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ নভেম্বর ২০২৩, ২৩:০৪

বিএনপি এখন জনবিচ্ছিন্ন বলে মন্তব্য করেছেন মানিকগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক নাইমুর রহমান দুর্জয়। বলেন, ‘যে কোনো আন্দোলন-সংগ্রাম করতে হলে জনগণকে সঙ্গে নিয়ে করতে হয়। বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে কিছু করতে পারে না । কারণ বিএনপির ডাকে জনগণ সাড়া দেয় না। তাদের ডাকা হরতাল-অবরোধ মানুষ প্রত্যাখ্যান করেছে।’

বুধবার (১ নভেম্বর) বিকালে বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদে ঢাকা-আরিচা মহাসড়কে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে শোডাউনকালে নাইমুর রহমান দুর্জয় এ কথা বলেন ।

দুর্জয় বলেন, ২০১৮ এর নির্বাচনের আগেও বিএনপি অবরোধ দিয়েছিল। তারা আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারে। বিএনপি কখন অবরোধ দেয়, কখন উইথড্র করে তারা নিজেরাই হয়তোবা জানেন না। তাদের ব্যবহারে সাধারণ মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে।

এই সংসদ সদস্য বলেন, একটা অবরোধের ওপর আরেকটা অবরোধ দিলেও বিন্দুমাত্র সফলতা পায়নি বিএনপি। এর মূল কারণ বাংলাদেশ আ.লীগ ও এর সহযোগী সংগঠন অবৈধ অবরোধকে প্রতিরোধ করার জন্য সার্বক্ষণিক মাঠে কাজ করছে। যার কারণে এই অবরোধ বিন্দুমাত্র সফলতার মুখ দেখেনি।

এ সময় মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, শিবালয় উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারী, সাধারণ সম্পাদক শরিফুল ইসলামসহ আ.লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০১নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :