অজিদের দেখেশুনে খেলছে আফগান বাহিনী, স্কোর-৭৩/১

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৭ নভেম্বর ২০২৩, ১৬:৫১ | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০২৩, ১৫:৩৭

সেমিফাইনালে খেলার আশা বাঁচিয়ে রাখার লক্ষ্যে অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে এখন ব্যাট করছে আফগানিস্তান। ১৫ ওভার থেকে এখন তাদের সংগ্রহ ১ উইকেটে ৭৩।

এর মধ্যে ইব্রাহীম জাদরান ব্যাট করছেন ৪৩ রানে এবং রহমত শাহর সংগ্রহ ৮।

মঙ্গলবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দুপুর আড়াইটায় শুরু হওয়া ম্যাচে ওপেনিং নেমে দুই আফগান রহমানুল্লাহ গুরবাজ ও ইব্রাহিম জাদরান দেখেশুনেই খেলতে থাকেন। সাত ওভারে নেন ৩৩ রান।

এর পরের ওভারেই ঘটে ছন্দপতন। ২৫ বলে ২১ রান করা রহমানুল্লাহ গুরবাজ জস হ্যাজেলউডের বলে ডিপ মিডউইকেটে মিচেল স্টার্কের হাতে ক্যাচ তুলে দিয়ে ফিরে যান সাজঘরে। তার বিদায়ে ৩৮ রানেই ভাঙে আফগানদের ওপেনিং জুটি।

বিশ্বকাপে দুই দলের দুইবারের দেখায় দুটিতেই জিতেছে অস্ট্রেলিয়া। আজ আফগানিস্তানের দলে একটি পরিবর্তন এসেছে। ফজল হকের জায়গায় দলে ফিরেছেন নাভিন-উল হক।

এদিকে অস্ট্রেলিয়ার দলেও রয়েছে দুই পরিবর্তন। কিছুটা অসুস্থ থাকায় আজ বাদ পড়েছেন স্টিভেন স্মিথ। আর ক্যামেরুন গ্রিনও হারিয়েছে তার জায়গা। এই দুইজনের পরিবর্তে দলে ফিরেছেন মার্শ ও ম্যাক্সওয়েল।

অস্ট্রেলিয়া একাদশ

ট্র্যাভিস হেড, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, মারনাস লাবুশেন, জশ ইংলিশ (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজেলউড।

আফগানিস্তান একাদশ

রহমানুল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমাতুল্লাহ শাহিদি (অধিনায়ক), আজমতুল্লাহ ওমরজাই, মোহাম্মদ নবি, ইকরাম আলীখিল (উইকেটরক্ষক), রশিদ খান, মুজিব উর রহমান, নূর আহমদ, নাভিন-উল হক।

(ঢাকা টাইমস/০৭নভেম্বর/এনবিডব্লিউ/এজে)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :