নগরকান্দায় পাট বোঝাই ট্রাকে আগুন

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০২৩, ২১:১২

ফরিদপুরের নগরকান্দায় একটি পাট বোঝাই ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকালে ফরিদপুর-নগরকান্দা সড়কের শ্বশা এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে। তবে কিভাবে আগুন লেগেছে তা কেউ জানাতে পারেনি।

ট্রাকের ড্রাইভার মো. সুজাত ফকির বলেন, বিকালে নগরকান্দা বাজার থেকে ৩০০ মণ পাট ট্রাকে করে নিয়ে পার্শ্ববর্তী তালমার নূর জামান জুট মিলে যাচ্ছিলাম। পথে শ্বশা এলাকায় ট্রাকটি পৌঁছালে এক মোটরসাইকেল আরোহী চিৎকার করে আমাকে বলেন, ট্রাকের পেছনে আগুন। তখন আমি গাড়ি থামিয়ে দেখি ট্রাকের পেছনে পাটের বোঝায় আগুন জ্বলছে। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের লোক এসে আগুন নেভায়। ততক্ষণে তিন ভাগের একভাগ পাট পুড়ে যায়। তবে কিভাবে আগুন লেগেছে তা বলতে পারব না।

নগরকান্দা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. শরিফুল ইসলাম জানান, একটি পাট বোঝাই ট্রাক নগরকান্দা থেকে নূর জামাল জুট মিলে যাওয়ার পথে শ্বশা এলাকায় পৌঁছালে হঠাৎ করে ট্রাকের পেছনে অজ্ঞাত কারণে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিস টিম দ্রুত ঘটনাস্থলে পৌছে অগ্নিনির্বাপন করে।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান শাকিল বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। কিভাবে আগুন লেগেছে তা জানা যায়নি। ট্রাকের উপরে একজন হেলপার ছিল, সেও বলতে পারছে না কিভাবে আগুন লেগেছে। তবে তদন্ত চলছে। যদি দূর্বৃত্তরা আগুন দিয়ে থাকে তাহলে তাদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১০ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :