ডামুড্যায় আমরা রমণীর ‘সুতোর খেলায় রঙের মেলা’ উদ্বোধন

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২৩, ২৩:৩৫

আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের অর্থায়নে শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপির বাসভবনের আঙিনায় 'আমরা রমণী' 'সুতোর খেলায় রঙের মেলা' শীর্ষক দুদিনব্যাপী এক মেলার উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমরা রমণীর কার্যনিবার্হী কমিটির চেয়ারপার্সন মালিয়া হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবলু শিকদার, ডামুড্যা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, গোসাইরহাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, ভেদরগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি চিনু মান্নান, ডামুড্যা ও গোসাইরহাট উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা নাহিয়ান, আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের 'আমরা রমণী' পোগ্রামের প্রকল্প পরিচালক মামুন হোসেন, আমরা রমণীর স্থানীয় সমন্বয়কারী তাহমিনা কাদের সুধা, আমরা রমণীর মিডিয়া ও এক্সটার্নাল অ্যাফায়েরস শাখার স্থানীয় সমন্বয়কারী ইয়ামিন কাদের নিলয় এবং আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মী।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই 'আমরা রমণী' এর কার্যনির্বাহী কমিটির চেয়ারপার্সন মালিয়া হোসেন পুরো মেলা প্রাঙ্গণ ঘুরে শুভেচ্ছা বক্তব্য দেন।

তিনি বলেন, আপনারা সকলেই জানেন কিছু ক্ষেত্রে বৈষম্য বিদ্যমান থাকলেও আমাদের দেশের নারীদের সিদ্ধান্ত গ্রহণ, স্বাক্ষরতার হার বৃদ্ধি ও বিভিন্ন অর্থনৈতিক কর্মকাণ্ডে নিযুক্তি ইত্যাদি ক্ষেত্রে উন্নতি সাধন হয়েছে এবং হচ্ছে। উন্নত দেশসহ আশেপাশের দেশগুলোর সঙ্গে তাল মিলিয়ে আমাদের দেশও ভালোভাবেই এগিয়ে যাচ্ছে নানা ক্ষেত্রে। তাই নারী সম্পর্কিত সবকিছু উদযাপন করতেও আমার খুব ভালো লাগে।

(ঢাকাটাইমস/১১ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :