জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসরে নাচবেন জায়েদ খান

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০২৩, ০৯:২৩

কয়েক বছর ধরে নানা কারণে আলোচনার কেন্দ্রে চিত্রনায়ক জায়েদ খান। যেকোনো অনুষ্ঠানে তার পারফরমেন্স দর্শকদের বাড়তি আনন্দ দেয়। দেশে-বিদেশের নানা জায়গায় তিনি পারফর্ম করেছেন। সেই ধারাবাহিকতায় এবার জায়েদ খানকে পাওয়া যাবে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২’-এর মঞ্চে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) আগারগাঁওয়ে অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসতে চলেছে এ বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসর। সেখানে কোমর দোলাবেন জায়েদ খান। তার সঙ্গে নাচবেন চিত্রনায়িকা আঁচল আঁখি।

এ তথ্য নিশ্চিত করেছেন জায়েদ খান নিজেই। তিনি জানিয়েছেন, জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসরে দুটি গানে নাচতে দেখা যাবে তাকে।

চলচ্চিত্র শিল্পে বিশেষ অবদান রাখায় এ বছর আজীবন সম্মাননা দেওয়া হচ্ছে ‘ওরা ১১ জন’ খ্যাত অভিনেতা কামরুল আলম খান খসরু (বীর মুক্তিযোদ্ধা) এবং রওশন আরা রোজিনাকে।

জায়েদ খান জানিয়েছেন, খসরু অভিনীত কালজয়ী গান ‘ওরে ও প্রাণের রাজা’ এবং চিত্রনায়িকা রোজিনার বিখ্যাত ‘অবিচার’ সিনেমার ‘ছেড়ো না ছেড়ো না হাত’ গান দুটিতে পারফর্ম করবেন তিনি।

এ প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘খসরু ভাই ও রোজিনা আপার সম্মানে তাদের বিখ্যাত দুই গানে নাচতে যাচ্ছি, এটা আমার সৌভাগ্য। যেহেতু প্রধানমন্ত্রীর সামনে নাচব, তাই এটাকে আমার পরম পাওয়া বলে মনে করছি। আমি সর্বোচ্চ চেষ্টা করব ভালো করার।’

এবার ২৭টি ক্যাটাগরিতে ৩২টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেওয়া হচ্ছে। মঙ্গলবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। থাকবেন তথ্যমন্ত্রীও।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসর উপস্থাপনা করবেন জনপ্রিয় জুটি ফেরদৌস ও পূর্ণিমা। এর আগেও তারা একসঙ্গে এই অনুষ্ঠান উপস্থাপনা করেছেন। পেয়েছেন জনপ্রিয়তা। তাই আরও একবার এমন বড় একটি আসর উপস্থাপনার সুযোগ দেওয়া হলো ফেরদৌস-পূর্ণিমাকেই।

(ঢাকা টাইমস/১৩নভেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :