৫ম দফা অবরোধের প্রথম দিন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানচলাচল স্বাভাবিক, যাত্রী কম

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০২৩, ১১:২৯
বিএনপি ও জামায়াতে ইসলামীর পঞ্চম ধাপের সর্বাত্মক অবরোধ কর্মসূচিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানচলাচল স্বাভাবিক রয়েছে। এতে পরিবহন ও যাত্রীরা নির্বিঘ্নে এক স্থান থেকে অন্য স্থানে পৌঁছাতে পারছেন। তবে সড়কে গণপরিবহন থাকলেও যাত্রীর সংখ্যা কম লক্ষ্য করা গেছে।
বুধবার সকালে মহাসড়কের সাইনবোর্ড, মৌচাক বাসস্ট্যান্ড এবং শিমরাইল মোড় অংশে এমন দৃশ্য দেখা যায়।
সরেজমিনে গিয়ে দেখা গেছে, সড়কে তুলনায়মূলক অন্যান্য দিনের চেয়ে গাড়ি চলাচল বেশি করছে। চালকরা নির্বিঘ্নে এক স্ট্যান্ড থেকে অন্য যেতে পারছেন। চালকদের ভাষ্য, দুদলের অবরোধে তেমন কোনো প্রভাব পড়েনি তাদের প্রতি। স্বাভাবিকভাবেই যাতায়াত করতে পারছে তারা। বিশেষ করে আঞ্চলিক গাড়িগুলোর উপস্থিতি বেশি দেখা গেছে। এদিকে জনগণের জানমাল রক্ষার্থে সকাল থেকেই মহাসড়কে বিপুল সংখ্যক পুলিশ অবস্থান করছে।
শিমরাইল পরিবহনের চালক আব্দুর রহমান বলেন, সড়কে গাড়ির চাপ থাকায় তড়িঘড়ি করে যাত্রী উঠাচ্ছে তারা। তবে যাত্রী চাপ অনেক কম রয়েছে।
সিডিএম ট্রাবেল্সের চালক জানিয়েছেন, আজ অন্যান্য দিনের চেয়ে গাড়ি চলাচল বেশি থাকায় তারাও বের হয়েছেন।
মনজিল পরিবহনের এক হেলপার বলেন, সকালে বের হয়ে দেখেছি গাড়ির চাপ অনেক। তাই যাত্রী সংকট পড়ছে আজ। আমার প্রথম টিপ এটি।
এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে শিমরাইল ক্যাম্পের ইনচার্জ একেএম শরিফুদ্দিন বলেন, আজ সড়কে অন্যান্য দিনের চেয়ে যানবাহনের চাপ বেশি। এখন পর্যন্ত সবকিছু স্বাভাবিক রয়েছে। আমরা সর্বক্ষণ কাজ করছি।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, জনগণের জানমাল রক্ষার্থে আমরা সকাল থেকেই মহাসড়কে অবস্থান করছি। মানুষকে ভয় ভীতি দেখিয়ে নাশকতার চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না। পুলিশ সাধারণ মানুষের নিরাপত্তার জন্য প্রস্তুত রয়েছে।
(ঢাকাটাইমস/১৫নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :