জনগণকে সঙ্গে নিয়ে শেখ হাসিনা পুনরায় নির্বাচিত হবেন: আলাউদ্দিন নাসিম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ নভেম্বর ২০২৩, ১৯:৫৪ | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০২৩, ১৯:৩৪
সমাবেশে উপস্থিত নেতাকর্মী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রোটোকল অফিসার ও আওয়ামী লীগের কেন্দ্রীয় ওয়ার্কিং কমিটির সাবেক সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, জনগণকে সঙ্গে নিয়ে শেখ হাসিনা পুনরায় নির্বাচিত হবেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী যে হারে জনগণকে সরকারি সুবিধা দিয়েছেন, যে হারে উন্নয়ন করেছেন, তাতে করে মানুষ শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করবেন।

বুধবার বিকালে ছাগলনাইয়া পৌরসভার জিরো পয়েন্টে উপজেলা আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশে নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেন তিনি। নাসিম জানান, এবার সংসদ নির্বাচনে তিনি প্রার্থী হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন চাইবেন। এ জন্য দলীয় নেতাকর্মী ও ছাগলনাইয়াবাসীর দোয়া ও সমর্থন কামনা করে তিনি শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সামনে তুলে ধরেন।

নির্বাচন প্রতিহতে বিএনপি-জামায়াতের অবরোধ-হরতাল কর্মসূচির সমালোচনা করে তিনি বলেন, উন্নয়নের জন্য নির্বাচন, তাই বিএনপি-জামায়াত নির্বাচন বানচাল করতে চায়।

সরকারের উন্নয়ন কাজের প্রশংসা করে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, সরকারি সব সুবিধা প্রধানমন্ত্রী চালু করেছেন। ছাগলনাইয়ায় সরকারি সুবিধা পায় ৪২ হাজার পরিবার। এভাবে প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডে সরকারি সুবিধা পৌঁছে যাচ্ছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে নৌকার পক্ষে একাট্টা হয়ে কাজ করার জন্য আহ্বান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

বক্তব্যে নিজাম উদ্দিন হাজারী বলেন, আওয়ামী লীগ চাচ্ছে উন্নয়ন আর বিএনপি চাচ্ছে ধ্বংস। বিএনপি পুলিশ হত্যা করে আবার অবরোধ হরতাল করে। বিএনপি দুনিয়ায় সন্ত্রাসী কর্মকাণ্ড করছে। বিএনপি এদেশের মানুষকে জিম্মি করে রাখছে। তাদের লক্ষ্য এদেশের মানুষকে উন্নয়ন থেকে দূরে সরে রাখা। বিএনপি-জামায়াত যদি আর কোনোরকম সন্ত্রাসী কর্মকাণ্ড করে তাদের কঠিনভাবে মোকাবিলা করা হবে। এই দেশের উন্নয়ন করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এটা তারা মেনে নিতে পারছে না।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন, ডা. জাহান আরা আরজু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পৌর মেয়র এম মোস্তফা প্রমুখ। সমাবেশে ছাগলনাইয়া উপজেলার হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :