শ্রীপুরে নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ নভেম্বর ২০২৩, ২২:১১ | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০২৩, ২১:৫৮

গাজীপুরের শ্রীপুর উপজেলার ত্রিমোহনী বুজুর ঢালী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের জনবল নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা। মানববন্ধনে বিদ্যালয় প্রতিষ্ঠাতা পরিবার, শিক্ষক মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

শনিবার বিকালে উপজেলার কাওরাইদ ইউনিয়ন নান্দিয়া সাঙ্গুন গ্রামের ত্রিমোহনী বুজুর ঢালী ইসলামিয়া উচ্চ বিদ্যালের সামনে বরমী গফরগাঁও আঞ্চলিক সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় বাসিন্দারা।

মানববন্ধনে অংশ নেয়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গোলাপ মীর বলেন, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি সুপরিকল্পিতভাবে তার নিজস্ব লোকজন দিয়ে বিদ্যালয়ে বিভিন্ন পদে নিয়োগ দেয়ার কথা বলে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। আমরা এই নিয়োগ বাতিল চাই।

বীর মুক্তিযোদ্ধা রাবিন্দ্র সরকার বলেন, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ দুর্নীতির মাধ্যমে লাখ লাখ টাকা দিয়ে নিয়ে অযোগ্যদের নিয়োগ দিতে চেষ্টা করছে। আমরা আজ এই নিয়োগের বিরুদ্ধে আজ রাস্তায় দাঁড়িয়েছি।

বিদ্যালয়ের দাতা পরিবারের সদস্য মানিক ঢালি বলেন, আমার বাবা বিদ্যালয় প্রতিষ্ঠা করছেন। কিন্তু আমারা বিদ্যালয়ের কোন বিষয়ে জানি না। লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে নিয়োগ দিচ্ছে। বিষয়টি ইতোমধ্যে প্রকাশ হয়েছে।

বুজুর ঢালী ইসলামিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. আক্তার উদ্দিন বলেন, জনবল নিয়োগ দেয়ার জন্য ইতোমধ্যে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। অর্থ হাতিয়ে নেয়ার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা। একটি মহল তাদের লোকজনকে নিয়োগ না দেয়ার কারণে এসব ছড়াচ্ছে।

শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নূরুল আমিন বলেন, নিয়ম নীতিমালা অনুসরণ করে ইতোমধ্যে নিয়োগ পরীক্ষা হয়েছে। অর্থনৈতিক লেনদেনের বিষয়টি আমি বলতে পারব না।

(ঢাকাটাইমস/২৫ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :