শরীয়তপুর-২ আসনে উপমন্ত্রী শামীমের মনোনয়ন প্রাপ্তিতে স্থানীয়দের বাঁধভাঙা উল্লাস

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২৩, ২০:৪৭

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে বর্তমান সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম পুনরায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার খবরে বাঁধভাঙা উল্লাসে ফেটে পড়েছে শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার দলীয় নেতাকর্মী ও জনসাধারণ।

রবিবার বিকালে শামীমের নাম ঘোষণা করার পর থেকেই দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষ রাস্তায় নেমে আসে। নড়িয়া-সখিপুরের বিভিন্ন এলাকায় বাদ্যযন্ত্র নিয়ে আনন্দ মিছিল বের করে ও রঙ মেখে উল্লাসে ফেটে পড়ে। পরে মিষ্টিমুখ করা হয়।

আশ্রয়ণের জমি ও ঘর পাওয়া ছালেহা বেগম বলেন, " এনামুল হক শামীমের লেইগ্গা এখন আমার জমি আছে, ঘর আছে। হে কতা দিয়ে কতা রাহে। হেরে নমিনেশন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনারে ধন্যবাদ। তাদের লেইগ্গাই আমরা অহন আর ভূমিহীন নই।”

নদীভাঙন কবিলত আসমা বেগম ও সামিদ বলেন, “আমাদের এখন আর নদীভাঙন নেই। জননেত্রী শেখ হাসিনার বদৌলতে এনামুল হক শামীম ভাই আমাদের নদীভাঙনের হাত থেকে রক্ষা করেছেন। তার জন্যই ভাঙন কবলিত নড়িয়া এখন পর্যটন এলাকা। তাকে আবারও মনোনয়ন দেয়ায় আমরা আনন্দিত। আমরা প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ।”

রিক্সাচালক করিম বলেন, “এনামুল হক শামীম সাহেব এমপি ও উপমন্ত্রী হয়ে এলাকায় অনেক উন্নয়ন করছেন। এখন আমরা আগের থেকে ভালো আছি। সরকারি বিভিন্ন সুবিধা পাই।

শিক্ষক ফজলুর রহমান বলেন, “এনামুল হক শামীম এমপি ও উপমন্ত্রী হয়ে যে উন্নয়ন করেছেন গত ৪০ বছরেও তা হয়নি। তার কারণে শরীয়তপুরে বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয় হতে চলছে। এছাড়াও ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করে চলেছেন তিনি। তাকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ায় আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ।”

(ঢাকা টাইমস/২৬ নভেম্বর/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :