এবার বাংলাদেশে আসছে রণবীর কাপুরের ‘অ্যানিমেল’

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ১১:২৭ | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২৩, ০৯:৩০

বছরের চতুর্থ হিন্দি সিনেমা হিসেবে বাংলাদেশে মুক্তি পাচ্ছে বলিউড তারকা রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’। আগামী ১ ডিসেম্বর ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পাবে সন্দীপ ভাঙ্গা রেড্ডি পরিচালিত এই সিনেমা। একইদিনে মুক্তি পাবে বাংলাদেশেও।

মঙ্গলবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশে ‘অ্যানিমেল’-এর আমদানিকারক প্রতিষ্ঠান কিবরিয়া ফিল্মসের কর্ণধার গোলাম কিবরিয়া। জানান, সিনেমাটি আমদানির সব প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। ১ ডিসেম্বর বাংলাদেশে মুক্তি পাবে ‘অ্যানিমেল’।

এই খবরে উন্মাদনা সৃষ্টি হয়েছে বাংলাদেশের সিনেমাপ্রেমীদের মাঝে, বিশেষ করে যারা বলিউডের হিন্দি এবং সাউথ ইন্ডিয়ান সিনেমা পছন্দ করেন। কারণ, ‘অ্যানিমেল’-এ রণবীর বিপরীতে দক্ষিণ ভারতীয় নায়িকা রাশ্মিমা মন্দানা রয়েছেন।

এই সিনেমায় রাশ্মিকাকে দেখা যাবে বলিউড স্টার রণবীর কাপুরের স্ত্রীর ভূমিকায়। রণবীরের বাবার ভূমিকায় আছেন আরেক বলিউড তারকা অনিল কাপুর। খলচরিত্রে আছেন ববি দেওল। আরও আছেন শক্তি কাপুর ও তৃপ্তি দিমরি।

‘ব্রহ্মাস্ত্র’ ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’র সফলতার পর রণবীর কাপুরের এ বছরের সবচেয়ে আলোচিত সিনেমা হতে যাচ্ছে ‘অ্যানিমেল’। ট্রেলার প্রকাশের পর রীতিমতো হৈচৈ পড়ে গেছে সিনেমাটি নিয়ে। ট্রেলারটি দর্শকদের একটি দুর্দান্ত অ্যাকশন-প্যাকড বিনোদনের আভাস দিয়েছে।

এর আগে চলতি বছরে প্রথমে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’, এরপর সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কা জান’ এবং সবশেষ শাহরুখের ‘জওয়ান’ সিনেমা তিনটি মুক্তি পায় বাংলাদেশে। সবচেয়ে বেশি সাড়া ফেলে ‘জওয়ান’। ‘অ্যানিমেল’ কী পারবে?

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :