পল্টনে ককটেল বিস্ফোরণে দুজন আহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২৩, ১৯:১১
ফাইল ছবি

রাজধানীর পল্টন এলাকার বিজয়নগর কালভার্ট রোডে দুর্বৃত্তের ছোড়া ককটেল বিস্ফোরণে দুজন আহত হয়েছেন। বুধবার বিকাল ৩টায় এ ঘটনাটি ঘটে। আহতরা হলেন- রিকশা আরোহী এ কে আজাদ (৬৪) ও মোটরসাইকেল আরোহী আ. তাহির ভূঁইয়া মুকুট ( ২৮)।

আহত আজাদ বলাকা প্রেস অ্যান্ড বুক বাইন্ডিংয়ের ম্যানেজার এবং তাহির মহানগর স্বেচ্ছাসেবকলীগের সদস্য। বর্তমানে আহত দুজনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আজাদের সহকর্মী আব্দুল্লাহ আল মামুন জানান, মতিঝিল থেকে রিকশাযোগে কাকরাইল অফিসের দিকে আসছিলেন আজাদ। সে সময়ে বিজয়নগর পানির টাংকি কালভার্ট রোডের মোড়ে দুর্বৃত্তের ছোড়া ককটেল বিস্ফোরণে স্প্লিন্টার ডান পাজরে লেগে আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে ইসলামিয়া হাসপাতাল এবং পরে সেখান থেকে বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

আহত তাহিরের বন্ধু সিয়াম সালাউদ্দিন বলেন, তাহির বিজয়নগর এলাকা থেকে মোটরসাইকেল চালিয়ে তার সূত্রাপুরের বাসায় ফিরছিলেন। পথে দুর্বৃত্তের ছোড়া ককটেল বিস্ফোরণ হলে আহত হন। পরে তাকে মেডিকেলে নেওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা টাইমসকে বলেন, ককটেল বিস্ফোরণে আহত দুজনের চিকিৎসা জরুরি বিভাগে চলছে। পল্টনের বিজয় নগরে তারা ককটেল বিস্ফোরণে আহত হয়ে বিকালে ঢাকা মেডিকেলে এসেছেন।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এইচএম/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :