জয়পুরহাটে নাশকতা মামলায় যুবদলের দুই নেতা গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২৩, ১২:১৮

জয়পুরহাটে নাশকতা মামলায় জেলা যুবদলের দুই নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার বাটার মোড় এলাকার মৃত শামসুল হকের ছেলে ও জেলা যুবদলের সদস্য সচিব মুক্তাদুল হক আদনান (৩৫) এবং শান্তিনগর এলাকার আনোয়ার হোসেন খাঁনের ছেলে ও যুবদল নেতা মুহিদুল ইসলাম খাঁন রাজিব (৩৮)।

বুধবার রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৫ সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ সাদিক।

তিনি জানান, বুধবার বিকালে নাশকতা মামলার আসামি ও জেলা যুবদলের সদস্য সচিব মুক্তাদুল হক আদনান এবং যুবদল নেতা মুহিদুল ইসলাম খাঁন রাজিবকে জয়পুরহাট শহরের হাউজিং স্টেট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ১৮ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার পাকারমাথা-বটতলী বাইপাস সড়কের খাড়ী ব্রিজ সংলগ্ন এলাকায় ৮/১০ জন দুর্বৃত্ত সড়কে থাকা একটি পিকআপে ইট-পাটকেল ও পেট্রোল বোমা নিক্ষেপ করে সেটিতে আগুন ধরিয়ে দেয়।

ওই ঘটনায় ১৯ নভেম্বর সকালে পিকআপ ভ্যানের মালিক বিপ্লব হোসেন মন্ডল বাদী হয়ে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা প্রধান, সাবেক সাংগঠনিক সম্পাদক লায়ন সিরাজুল ইসলাম বিদ্যুৎ ও জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মুক্তাদুল হক আদনানসহ ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০-৩৫ জনকে আসামি করে বিস্ফোরক আইনে মামলা করেছেন।

(ঢাকা টাইমস/৩০নভেম্বর/পিএস/এআর)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :