পাথরঘাটায় একইদিনে দুই যুবকের মরদেহ উদ্ধার

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ ডিসেম্বর ২০২৩, ১৭:৫১ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৫

বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাছ চাষের ঘের থেকে দুলাল নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে এছাড়াও রায়হানপুর ইউনিয়ন থেকে সলেমান নামের আরেক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে কাকচিড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন সেলিম পহলানের মাছের ঘের থেকে দুলাল ও রায়হানপুর ইউনিয়ন থেকে সলেমানের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত দুলাল (২২) কাকচিড়া ১নং ওয়ার্ডের পরিষদ এলাকার বাসিন্দা ও সলেমান (৩০) রায়হানপুর ৭নং ওয়ার্ডের বাসিন্দা।

কাকচিড়া ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সরোয়ার আলম ঢাকা টাইমসকে বলেন, দুলাল আমার ওয়ার্ডের বাসিন্দা তার মৃত্যুর খবর শোনামাত্রই ঘটনাস্থলে পরিদর্শন করেছি। তবে আমার জানামতে দুলালের মৃগী রোগ ছিল, হয়তো একারণেই তার মৃত্যু হতে পারে।

এদিকে মৃত দুলালের পরিবারের লোকজন বলেন, জমিজমার জেরে দুলালকে খুন করা হয়েছে। বৃহস্পতিবার থেকেই দুলালকে পাওয়া যাচ্ছিল না।

এ বিষয়ে মৃত দুলালের শশুর আ. হালিম বলেন, আমার ছোট মেয়ের জামাই (মৃত দুলাল) পূর্ব থেকেই মৃগী রোগী ছিলেন।

এ দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা সলেমানের বিষয়ে জানতে চাইলে তার মা বলেন, প্রথম স্ত্রীর সঙ্গে আমার ছেলের সামাজিকভাবে তালাক হয়। ওই ঘরে জান্নাতি নামে একটি কন্যা সন্তান আছে। পরে দ্বিতীয় বিবাহ করাই সে ঘরেও একটি কন্যা সন্তান হয়। তবে দ্বিতীয় পুত্রবধূর সঙ্গেও আমার ছেলের তেমন কোনো ভালো সম্পর্ক ছিল না। গত একমাস পূর্বে দ্বিতীয় পুত্রবধূ রাগ করে তার বাবার বাড়িতে চলে যায়। আজ দুপুরে ঘরে এসে দেখি ঘরে ছেলের মরদেহ ঝুলছে।

জানতে চাইলে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, সকালে দুলালের মরদেহের খবর শোনামাত্রই আমরা ঘটনাস্থলে পৌঁছেছি। মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পরে এ ঘটনার ব্যবস্থা গ্রহণ করা হবে। আর সলেমানের বাড়িতে উপস্থিত হয়ে মরদেহের সুরতহাল চলছে, পরিবারের অভিযোগ অনুযায়ী পরবর্তী ব্যাবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০১ ডিসেম্বর/জেডএম/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :