প্রথম দিনেই রণবীরের ‘অ্যানিমেল’-এর রেকর্ড আয়

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২৩, ১৫:২৮

মুক্তির আগে থেকেই ব্যাপক চর্চায় ছিল রণবীর কাপুরের ‘অ্যানিমেল’l। অগ্রিম টিকিট বুকিংয়ের হিড়িক জানান দিচ্ছিল ব্লকবাস্টার হতে চলেছে এই সিনেমা। হলোও তাই। বক্স অফিস রিপোর্ট বলছে, তুফান তুলেছেন রণবীর কাপুর।

‘অ্যানিমেল’ পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। শুক্রবার (১ ডিসেম্বর) মুক্তি পেয়েছে সিনেমাটি। তথ্য় বলছে, প্রথম দিনেই শাহরুখের ‘পাঠান’কে হারিয়ে দিয়েছে রণবীরের ‘অ্যানিম্যাল’। শুধু ভারতেই আয় করেছে ৬১ কোটি রূপি।

চলতি বছরের ২৫ জানুয়ারি মুক্তি পাওয়া শাহরুখ খানের ‘পাঠান’-এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৫৭ কোটি টাকা।

তবে রণবীর অবশ্য এক্ষেত্রে কিং খানের আরেক সিনেমা ‘জওয়ান’-এর থেকে কিছুটা পিছিয়ে রয়েছেন। ভারতের বাজারে ‘জওয়ান’-এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৭৪ কোটি টাকা।

‘অ্যানিম্যাল’-এ রণবীরের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণ ভারতীয় নায়িকা রাশ্মিকা মন্দানা। আরও আছেন অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া এবং তৃপ্তি দিমরি।

ফিল্ম বাণিজ্য বিশ্লেষক সুমিত কাদেল টুইটারে লিখেছিলেন, ‘যদি ‘অ্যানিমেল’-এর প্রতি ইতিবাচক প্রতিক্রিয়া দেখা যায়, তাহলে এটি ঘরোয়া বক্স অফিসে মাত্র তিন দিনেই ১৭০ কোটির ব্যবসা করে ফেলবে, আর সপ্তাহন্তে এর ব্যবসা আকাশ ছোঁবে।’

এদিকে হলফেরত দর্শকরা বলছে, রণবীর কাপুর এই মুহূর্তে ক্যারিয়ারের শীর্ষে রয়েছেন। প্রকৃত অর্থেই তিনি সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’ হয়ে উঠছেন। সিনেমায় রণবীর নাকি দুর্ধর্ষ অভিনয় করেছেন। কমবেশি সবাই তার অভিনয় ও লুকে মুগ্ধ।

(ঢাকাটাইমস/০২ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :