মাদারীপুরের ঢাবি পড়ুয়াদের ‘অপরাজেয়’ এর নতুন নেতৃত্ব

ঢাবি প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০২৩, ২৩:৩৫ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২৩, ২০:১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মাদারীপুর জেলার কালকিনি-ডাসার উপজেলার শিক্ষার্থীদের ঐতিহ্যবাহী সংগঠন কালকিনি-ডাসার উপজেলা শিক্ষার্থী পরিষদ 'অপরাজেয়' এর ২০২৩-২৪ বছরের নতুন কমিটি (আংশিক) ঘোষিত হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী আবু সালেহ নিশাত এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন শিল্পকলার ইতিহাস বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মো. শাহীন মিয়া।

রবিবার (৩ ডিসেম্বর) বিকেলে কলাভবন ক্যাফেটেরিয়াতে আংশিক কমিটি ঘোষণা করেন অপরাজেয়-এর সভাপতি মো. বায়েজিদ ইসলাম এবং সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মাহিম।

নতুন মনোনীত সভাপতি আবু সালেহ বলেন, অপরাজেয় তার প্রতিষ্ঠালগ্ন থেকে কালকিনি-ডাসার উপজেলার শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে এবং অপরাজেয় কে ভালোবাসার বন্ধনে আবদ্ধ করতে দূঢ় প্রত্যয়ী। ইতিমধ্যে আমাদের সংগঠনটি কালকিনি-ডাসারের শিক্ষার্থীদের শিক্ষা ও সাংস্কৃতিক উৎকর্ষতা সাধনের জন্য নানামুখি উদ্যোগ হাতে নিয়েছে। আমরা সবাই এক হয়ে কাজ করলে একটি আলোকিত এবং সমৃদ্ধ অপরাজেয় পরিবার গড়তে পারবো। আমাদের এই পরিবারের সদস্যরাই বিভিন্ন সেক্টরে আগামীতে কালকিনি-ডাসার মাদারীপুর সহ সমগ্র বাংলাদেশে নেতৃত্ব দিবে বলে আমি আশাবাদী।

নতুন সাধারণ সম্পাদক শাহিন বলেন, মেধাবী শিক্ষার্থীদের সংগঠন অপরাজপয়। এর প্রতিটি সদস্য একদিন সফলতার শিখরে আরোহন করে কালকিনি-ডাসারকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারবে বলে আমরা বিশ্বাস করি। কালকিনি -ডাসার সহ মাদারীপুরের শিক্ষার্থীদের জন্য অপরাজেয় কে একটি আদর্শিক সংগঠন হিসেবে গড়ে তুলতে আমরা কাজ করে যাবো।

প্রসঙ্গত, সংগঠনটি নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে মাসিক দিক-নির্দেশনামূলক সেমিনার, সহশিক্ষা কার্যক্রম, শিক্ষাসফর ও বনভোজন, ভর্তিচ্ছুদের জন্য তথ্য ও পরামর্শ প্রদান, ইফতার মাহফিল ও আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচি চালিয়ে যাচ্ছে।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এসকে)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

তাপপ্রবাহের ঝুঁকির মধ্যেই খুলল শিক্ষা প্রতিষ্ঠান

বেরোবিতে উৎসবমুখর পরিবেশে ‘এ’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নজরুল বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

কুবিতে গুচ্ছ পদ্ধতির ‘এ’ ইউনিটের পরীক্ষা সম্পন্ন, উপস্থিতি ৮৭ শতাংশ

এসএসসি ও সমমানের ফলাফল মে’র দ্বিতীয় সপ্তাহে

ভর্তি পরীক্ষার্থীদের মাঝে হাবিপ্রবি সমকাল সুহৃদের শরবত বিতরণ

জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজগুলোতে ক্লাস শুরু রবিবার

কুবিতে ১৪৪ ধারা জারি

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ ভর্তি ফিতে শতভাগ ছাড়

দুপুরে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, সকাল থেকেই কেন্দ্রে ভিড় পরীক্ষার্থীদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :