মাদারীপুরের ঢাবি পড়ুয়াদের ‘অপরাজেয়’ এর নতুন নেতৃত্ব

ঢাবি প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০২৩, ২৩:৩৫ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২৩, ২০:১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মাদারীপুর জেলার কালকিনি-ডাসার উপজেলার শিক্ষার্থীদের ঐতিহ্যবাহী সংগঠন কালকিনি-ডাসার উপজেলা শিক্ষার্থী পরিষদ 'অপরাজেয়' এর ২০২৩-২৪ বছরের নতুন কমিটি (আংশিক) ঘোষিত হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী আবু সালেহ নিশাত এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন শিল্পকলার ইতিহাস বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মো. শাহীন মিয়া।

রবিবার (৩ ডিসেম্বর) বিকেলে কলাভবন ক্যাফেটেরিয়াতে আংশিক কমিটি ঘোষণা করেন অপরাজেয়-এর সভাপতি মো. বায়েজিদ ইসলাম এবং সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মাহিম।

নতুন মনোনীত সভাপতি আবু সালেহ বলেন, অপরাজেয় তার প্রতিষ্ঠালগ্ন থেকে কালকিনি-ডাসার উপজেলার শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে এবং অপরাজেয় কে ভালোবাসার বন্ধনে আবদ্ধ করতে দূঢ় প্রত্যয়ী। ইতিমধ্যে আমাদের সংগঠনটি কালকিনি-ডাসারের শিক্ষার্থীদের শিক্ষা ও সাংস্কৃতিক উৎকর্ষতা সাধনের জন্য নানামুখি উদ্যোগ হাতে নিয়েছে। আমরা সবাই এক হয়ে কাজ করলে একটি আলোকিত এবং সমৃদ্ধ অপরাজেয় পরিবার গড়তে পারবো। আমাদের এই পরিবারের সদস্যরাই বিভিন্ন সেক্টরে আগামীতে কালকিনি-ডাসার মাদারীপুর সহ সমগ্র বাংলাদেশে নেতৃত্ব দিবে বলে আমি আশাবাদী।

নতুন সাধারণ সম্পাদক শাহিন বলেন, মেধাবী শিক্ষার্থীদের সংগঠন অপরাজপয়। এর প্রতিটি সদস্য একদিন সফলতার শিখরে আরোহন করে কালকিনি-ডাসারকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারবে বলে আমরা বিশ্বাস করি। কালকিনি -ডাসার সহ মাদারীপুরের শিক্ষার্থীদের জন্য অপরাজেয় কে একটি আদর্শিক সংগঠন হিসেবে গড়ে তুলতে আমরা কাজ করে যাবো।

প্রসঙ্গত, সংগঠনটি নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে মাসিক দিক-নির্দেশনামূলক সেমিনার, সহশিক্ষা কার্যক্রম, শিক্ষাসফর ও বনভোজন, ভর্তিচ্ছুদের জন্য তথ্য ও পরামর্শ প্রদান, ইফতার মাহফিল ও আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচি চালিয়ে যাচ্ছে।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এসকে)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

আন্তঃডিসিপ্লিন ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন পদার্থবিজ্ঞান

ক্যান্টিন মালিককে মারধর করা সেই ছাত্রলীগ নেতা হল থেকে বহিষ্কার

কুবির শিক্ষক-কর্মকর্তার পাল্টাপাল্টি জিডি

জবিতে হিযবুত তাহরীরের লিফলেট বিতরণকালে ঢাবি শিক্ষার্থী আটক

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার ফল প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক নূরুন নাহার আর নেই

শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ না করার অভিযোগ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে

জাবিতে লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির নেতৃ‌ত্বে সিয়াম-সা‌ফিন

শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে কুবি শিক্ষক সমিতির হট্টগোল

চার দিনব্যাপী ‘তিস্তা ইউনিভার্সিটি, রংপুর বইমেলা’ শুরু

এই বিভাগের সব খবর

শিরোনাম :