কুইজে জেতা লাখ টাকা ক্যানসার আক্রান্ত সহকর্মীর চিকিৎসায় দিলেন রওনক হাসান

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০২৩, ১৪:৪০ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২৩, ১৪:৩২

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের কুইজ অনুষ্ঠানে অংশ নিয়ে লাখ টাকা পুরস্কার জিতেছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ও অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক রওনক হাসান। এবার সেই পুরস্কারের পুরো টাকা তারই এক সহকর্মীর চিকিৎসার জন্য দিয়ে দিলেন তিনি।

ক্যানসারে আক্রান্ত সহকর্মী অভিনেত্রী আফরোজা হোসেন। দীর্ঘদিন তিনি জরায়ু ক্যানসারে আক্রান্ত। এ রোগের চিকিৎসা ব্যয়বহুল। এ জন্য মানবিক দিক থেকে সহশিল্পীর চিকিৎসার জন্য নিজের পুরস্কারের টাকা দিয়ে দিলেন অভিনেতা রওনক।

এ বিষয়ে সংবাদমাধ্যমকে রওনক বলেন, টেলিভিশন অনুষ্ঠানের কুইজ জিতে পুরস্কারের টাকা আমাদের প্রিয় সহশিল্পী ক্যানসারে আক্রান্ত আফরোজা আপার হাতে তুলে দিয়েছি। তার হাতে টাকাগুলো তুলে দিতে পেরে খুব ভালো লাগছে। আফরোজা আপা ভারতে চিকিৎসা নিচ্ছেন। তার জন্য সবাই প্রার্থনা করবেন। আর আমরা সব শিল্পী এক পরিবার।

প্রসঙ্গত, গতবছর জরায়ুমুখের ক্যানসার শনাক্ত হয় অভিনেত্রী আফরোজার। শুরুর দিকে দেশেই চিকিৎসা নিচ্ছিলেন। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য মুম্বাই নেওয়া হয়েছে। কিন্তু ব্যয়বহুল এই চিকিৎসার খরচ সামলাতে হিমশিম খাচ্ছিল অভিনেত্রীর পরিবার। তার বিপদের এই সময় পাশে দাঁড়ালেন অভিনেতা রওনক।

(ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/এলএম/এআর)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :