ধর্মপাশায় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ আহত ১০

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২৩, ১৬:২৭

সুনামগঞ্জের ধর্মপাশায় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ অন্তত ১০জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার জয়শ্রী ইউনিয়নের শান্তিপুর গ্রামে স্থানীয় ইউপি সদস্য ও তার পরিবারের সদস্যদের ওপর হামলার এ ঘটনা ঘটে।

হামলায় রাসেল মিয়া মিয়াসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। অন্য আহতরা হলেন, রাসেল মিয়ার ভাই মিজানুর রহমান, রতন মিয়া, দ্বীন ইসলাম, লিটন মিয়া, শহিদুল ইসলামের ছেলে সুলেমান মিয়া, লোকমান মিয়া ও আলী উসমানের ছেলে কবির মিয়া। আহতদের দুপুর ১টার দিকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে দুপুর আড়াইটার দিকে মিজানুর রহমান, রতন মিয়া, সুলেমান ও লিটন মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, স্থানীয় মসজিদের ঘাটে ট্রলার ভিড়ানোকে কেন্দ্র করে জয়শ্রী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য রাসেল মিয়া ও প্রতিবেশী নজরুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করা হলেও নজরুলের লোকজনের মধ্যে ক্ষোভ থেকে যায়। ক্ষোভের জেরে মঙ্গলবার সকালে রাসেল মিয়া ও তার পরিবারের সদস্যদের উপর হামলা করা হয়।

ধর্মপাশা থানার ওসি মো. শামুছুদ্দোহা বলেন, এ ব্যাপারে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :