প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যা করে বালুচাপা দিল নববধূ

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ ডিসেম্বর ২০২৩, ২১:৪৪ | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২৩, ২১:৩৯

বেড়ানোর কথা বলে টাঙ্গাইলের ভূঞাপুরে পরকীয়া প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যার পর মরদেহ গু‌ম করার জন্য বালু চাপা‌ দিয়েছে স্ত্রী। পরে স্ত্রীর দেওয়া তথ্যের ভি‌ত্তিতে স্বামীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতের নাম নাঈম হোসেন (২০)। সে উপজেলার ফলদা ইউনিয়নের মাইজবাড়ি গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে।

মঙ্গলবার রাতে জামালপুরের স‌রিষাবা‌ড়ি উপজেলার চর ডাকাইতাবান্দা এলাকা থেকে স্বামীর মরদেহ উদ্ধার করে পু‌লিশ। এদিকে এ ঘটনায় পরকীয়া প্রেমিক মাসুদ ও স্ত্রী রেশ‌মি খাতু‌নকে গ্রেপ্তার করেছে পু‌লিশ।

গ্রেপ্তার মাসুদ অর্জুনা ইউনিয়নের চরভরুয়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে এবং স্ত্রী রে‌শ‌মি খাতুন একই ইউনিয়নের রামাইল গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।

জানা গেছে, নাঈম ও রেশ‌মি গেল প্রায় তিনমাস আগে প্রেম করে প‌রিবারের অমতে বিয়ে করেন। গত ১৯ ডিসেম্বর স্ত্রী রেশমিকে নিয়ে নাঈম রামাইলে শ্বশুর বা‌ড়িতে যায়। পরে রেশমি নাঈমকে নিয়ে বিকালে ঘুরতে বের হয়। এরপর রাতে রেশমি বাবার বা‌ড়ি গিয়ে জানায় তার স্বামী নাঈম চলে গেছে। এরপর থেকে নাঈমের খোঁজ পাওয়া যা‌চ্ছিল না।

গ্রেপ্তার রেশ‌মির বরাত দিয়ে পু‌লিশ জানায়, রেশ‌মি পরকীয়ায় আসক্ত ছিল। তার প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যার কথা স্বীকার করেছেন। এর আগে স্বামী নাঈমকে নিয়ে প‌রিকল্পনা অনুযায়ী চরাঞ্চলের বি‌ভিন্ন জায়গায় ঘুরতে যায়। এরপর সরিষাবা‌ড়ি সীমান্ত এলাকায় গিয়ে প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যার পর মরদেহ বালু চাপা দিয়ে রেশ‌মি বাবার বাড়িতে চলে যায়।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ্ বলেন, ঘটনা‌টি খুবই মর্মা‌ন্তিক। স্বামীকে বেড়ানোর কথা বলে প‌রিক‌ল্পিতভাবে হত্যা করে পরকীয়া প্রেমিকের সহায়তায়। পরে তার মরদেহ গুম করার জন্য বালু চাপা দিয়ে দেয়। পরে রেশ‌মিকে আটকের পর জিজ্ঞাসাবাদ করলে সে হত‌্যা‌র কথা স্বীকার করে। পরে তার দেওয়া তথ্যের ভি‌ত্তিতে মরদেহ উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :