রাজশাহী-৪ আসনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে হামলা, নারীসহ আহত ৫ 

রাজশাহী ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২৪, ১২:২১

রাজশাহী-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের প্রচারের সময় চার নারীকর্মীসহ পাঁচজনকে পিটিয়ে জখম করেছে নৌকার সমর্থকরা। সোমবার সন্ধ্যায় উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের সখোপাড়া গ্রামে হামলায় আহতদের মধ্যে দুই নারীসহ তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- হামিরকুৎসা ইউনিয়নের সহসভাপতি সাফিনুর নাহার, যুগীপাড়া ইউনিয়নের নারী সদস্য ইশরাত জাহান বিউটি, স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের ভাতিজি পাপিয়া জাহান ও শারমিন আক্তার এবং অটোরিকশা চালক শাহজাহান আলী। এদের মধ্যে সাফিনুর, বিউটি ও শাহজাহানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও আহতরা জানান, স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের কাঁচি প্রতীকের প্রচার চালাতে দুইটি সিএনজি নিয়ে সখোপাড়া গ্রামে যান ছয়জন নারী। তাদের সঙ্গে সেখানে যোগ দেন আরও কয়েকজন নারী। এসময় তারা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌকার প্রার্থী আবুল কালামে আজাদের সমর্থক খোরশেদ আলমের সামনে নারীদের মধ্যে কাঁচি প্রতীকে প্রচারপত্র বিলি করছিলেন। এ সময় তাঁদের বাধা দেওয়া হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে তারা হামলা করলে সাফিনুরসহ তিনজন আহত হন। এ সময় বিউটি ঘটনার ভিডিও করতে গেলে তার ওপরও হামলা করে। নারী ও পুরুষ মিলে তাদের পিটিয়ে জখম করে। খবর পেয়ে সিএনজি চালক তাদের উদ্ধার করতে গেলে তাকেই পিটিয়ে জখম করা হয়। পরে স্থানীয় লোকজন গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

(ঢাকা টাইমস/০২জানুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :