গাইবান্ধা-৫

শেষ মুহূর্তে সরে দাঁড়ালেন জাপার প্রার্থী আতাউর, বললেন ‘আমি আর পারছি না’

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ জানুয়ারি ২০২৪, ১৯:৩০ | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২৪, ১৮:২৭

ভোটের চার দিন আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের জাতীয় পার্টির প্রার্থী আতাউর রহমান সরকার।

মঙ্গলবার বিকালে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তের বিষয়টি সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়েছেন আতাউর রহমান সরকার।

আতাউর রহমান সরকার জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও সাঘাটা উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক। তিনি গাইবান্ধা জেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন।

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসন থেকে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী আতাউর রহমান সরকার। নির্বাচনি এলাকার গুরুত্বপূর্ণ কিছু এলাকায় পোস্টার ও ব্যানারও সাঁটিয়েছিলেন। কিন্তু প্রচার-প্রচারণা শুরুর ১৭তম দিনে নির্বাচন থেকেই সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন তিনি।

আতাউর রহমান সরকার বলেন, ‘সরকারের একতরফা নির্বাচন, সামগ্রিক রাজনৈতিক পরিস্থিতি এবং ব্যক্তিগত কারণে সরে দাঁড়িয়েছি। আমার সরে দাঁড়ানোর বিষয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গেও কোনো আলোচনা হয়নি। মূলত আমি আর পারছি না, যার কারণে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে আওয়ামী লীগের মাহমুদ হাসান রিপন (নৌকা), আওয়ামী লীগের স্বতন্ত্র ফারজানা রাব্বী বুবলী (ট্রাক), শামসুল আজাদ শীতল (ঈগল পাখি), বিকল্প ধারা বাংলাদেশের জাহাঙ্গীর আলম (কুলা) ও এনপিপির ফারুক মিয়া (আম) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

(ঢাকাটাইমস/০৩জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :