দুই বছর পর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের শপথ

খাগড়াছ‌ড়ি প্রতি‌নি‌ধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৪, ১৫:৩৪

দীর্ঘ দুই বছর পর খাগড়াছ‌ড়ির মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ করেছেন বীর মু‌ক্তি‌যোদ্ধার সন্তান ও আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতী‌কে নির্বা‌চিত নূর মোহাম্মদ।

মঙ্গলবার সকাল ১০টায় খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে নূর মোহাম্মদ‌কে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক শহিদুজ্জামান।

তবলছ‌ড়ির গন‌্যমান‌্য ব‌্যক্তিবর্গ, স্থানীয় জনপ্রতি‌নি‌ধি ও রাজ‌নৈ‌তিক ব‌্যক্তি‌দের সঙ্গে নি‌য়ে শপথগ্রহণ করার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সদ্য নিযুক্ত চেয়ারম্যান নূর মোহাম্মদ দৈ‌নিক ঢাকা টাইমসকে বলেন, আমি সাধারণ ভোটারদের ভোটে নির্বাচিত হওয়ার পরও আমার বিজয় ছিনিয়ে নেওয়া হয়েছে। দীর্ঘ দুই বছর বিভিন্ন আদালতে আইনি লড়াই করেছি। অবশেষে সত্যের জয় হয়েছে, মিথ্যা প্রত্যাক্ষ‌্যত হয়েছে। এ বিজয় সমগ্র তবলছড়িবাসীর বিজয়। এখন হ‌তে আ‌মি এলাকার সকল জনসাধারণকে সঙ্গে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করতে চাই।

গেজেট ও শপথের বিষ‌য়ে বর্তমান চেয়াম‌্যান আবুল কাশেম ভূঁইয়ার কাছে জানতে চাইলে তিনি দৈ‌নিক ঢাকা টাইমসকে বলেন, ২২ জানুয়ারি ২০২৪ পর্যন্ত উচ্চ আদালতের স্থি‌তি আদেশ আছে। এখনো আইনগত প্রক্রিয়া চলমান র‌য়ে‌ছে। তাই আমি এই গেজেট ও শপথ নিয়ে কোন মন্তব্য করবো না। শেষ পর্যন্ত অপেক্ষা করবো।

এ বিষয়ে তবলছড়ি ইউনিয়নের মেম্বার কামাল হোসেন বলেন, নব নির্বাচিত ও শপথ গ্রহনকারী চেয়ারম্যান নূর মোহাম্মদ দীর্ঘ দুই বছর পর আইনি জটিলতা নিরসন করে স্বপদে বহাল হওয়ায় আমি এবং তবলছড়ি ইউপির জনসাধারণ খুবই আনন্দিত।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/এসকে/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :