অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন দুই অস্ত্র ব্যবসায়ী

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২৪, ২৩:৩৫

নোয়াখালীর চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেরাই ফেঁসে গেলেন দুই অস্ত্র ব্যবসায়ী। এ সময় তাদের কাছ থেকে একটি একনলা পাইপগান ও দুটি কার্তুজ জব্দ করে।

বুধবার রাতে বৈকুন্ঠপুর গ্রামের খালপাড় এলাকা থেকে পুলিশ এই দুইজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত দুই অস্ত্র ব্যবসায়ী হলেন, আদি বাড়ির দুলাল মিয়ার সন্তান নূর হোসেন (২৭) ও রিপুজী বাড়ির রফিক উল্যার সন্তান নূর আলম রুবেল (২৬)। তারা দুজনেই চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের শংকরপুর গ্রামের বাসিন্দা।

জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে উপজেলার খিলপাড়া বাজার থেকে নাহারখিল গ্রামের জিগির আলী ফকির বাড়ির মৃত সামসুল হকের সন্তান ও ওমান প্রবাসী মো. রাজুকে (২৫) অপহরণ করা হয়। পূর্ব শত্রুতার জের ধরে তারা এই যুবককে অপহরণ করার পর দফায় দফায় মারধর করে। পরবর্তীতে মাদক এবং অস্ত্র দিয়ে ছবি ও ভিডিও চিত্র ধারণ করে তাকে ফাঁসানোর চেষ্টা করে। তাকে হত্যার হুমকি প্রদান করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। ঘটনাস্থল থেকে অস্ত্র সহ ওই চক্রের দুইজনকে গ্রেপ্তার করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত যুবক ও অভিযুক্ত দুই আসামিকে থানায় নিয়ে আসে। পরে ঘটনায় দুই অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে অস্ত্র মামলা ও জড়িতদের বিরুদ্ধে পৃথক আরেকটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :