কুষ্টিয়ায় দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২৪, ১৫:৩৬

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুষ্টিয়ার কুমারখালীতে বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে আলতাফ গ্রুপের নেতা আলতাফ (৫০) তার ভাই মো. জিয়ার হোসেন (৪৫) আহত হয়েছেন। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

শুক্রবার সকাল সোয়া ৬টার দিকে উপজেলার কয়া ইউনিয়নের বের কালোয়া মোড়ে ঘটনা ঘটে।

আহতরা বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশ স্থানীয় সূত্রে জানা গেছে, বের কালোয়া গ্রামের সাবেক মেম্বার আব্দুল খালেকের সঙ্গে মৃত কেঁদো শেখের ছেলেদের প্রায় ১০ থেকে ১৫ বছর ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলছে। পদ্মা নদীতে মাছ ধরাসহ বিভিন্ন কারণে প্রায় সময় দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

আহতদের ছোট ভাই ইয়ারুল আলী অভিযোগ করে বলেন, ‘নৌকায় ভোট দেওয়ার কারণেই প্রতিপক্ষরা আগ্নেয়াস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করেছে

তবে সংঘর্ষের ঘটনা স্বীকার করলেও গুলির বিষয়টি অস্বীকার করেছেন খালেক মেম্বারের ছেলে রিপন আলী। তিনি ফোনে জানান, প্রতিপক্ষের লোকজন তাদের ওপর হামলা করেছিল। সেজন্য তারাও প্রতিপক্ষকে পাল্টা ধাওয়া দিয়েছিলেন। সে সময় কয়েকজনকে মারধর করা হয়েছে।

নাম প্রকাশ না করা শর্তে স্থানীয় কয়েকজন জানান, সকালে গোলাগুলির শব্দ শুনেছেন তারা। অতীতেও কয়েকবার সেখানে গোলাগুলির ঘটনা ঘটেছে। বর্তমানে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে বলে জানান তারা।

তবে আহতদের শরীরে গুলির কোন চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তাপস কুমার সরকার।

এদিকে গোলাগুলির ঘটনা অস্বীকার করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম জানান, পূর্বশত্রুতা দ্বন্দ্বের জেরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :