সেতুমন্ত্রীর সঙ্গে রাজ্জাক খান রাজের সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ১৮ জানুয়ারি ২০২৪, ১৭:৩১ | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২৪, ১৭:২৪

চুয়াডাঙ্গা-১ আসনের জনপ্রিয় নেতা বিশিষ্ট সমাজসেবক এম এ রাজ্জাক খান রাজ সিআইপি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চম বারের নির্বাচিত সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন।

বুধবার দুপুরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির অফিসে কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআইয়ের সাবেক ভাইস প্রেসিডেন্ট দৈনিক গড়ব বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম এ রাজ্জাক খান রাজ সিআইপি শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

এ সময় দুজন দুজনকে কাছে পেয়ে আবেকআপ্লুত হন ও একসাথে দৃঢ় প্রত্যয়ে চুয়াডাঙ্গাসহ দেশের শিল্পঙ্গন, সাংস্কৃতিঅঙ্গন, শিক্ষাঅঙ্গনসহ সকল উন্নয়নে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চুয়াডাঙ্গা আওয়ামী লীগ এবং সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের এম এ রাজ্জাক খান রাজের মাধ্যমে শুভেচ্ছা জানান।

বলেন, দলের সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ থাকতে হবে, দলের সবাইকে নেত্রীর নির্দেশে চলতে হবে।

তিনি আরও বলেন, নেতিবাচক রাজনীতি চর্চার অন্ধকার ও ষড়যন্ত্রের পথ ছেড়ে বিরোধী দল ইতিবাচক ধারায় ফিরবে বলে আশা করে আওয়ামী লীগ। স্বপ্নের পদ্মা সেতু চালুর পর আজ পর্যন্ত ৪০৩ কোটি টাকা টোল আদায় হয়েছে। যা দেশের অর্থনীতির জন্য একটা সুখবর। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে বিশ্বে বাংলাদেশ বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে, শেখ হাসিনার হাত ধরে যে উন্নয়ন ঘটেছে তা অব্যাহত রাখতে আবারও দেশের জনগণ শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়েছে জনগণ আর বিএনপি জামায়াত চায় না, চায় শান্তি উন্নয়ন , এই উন্নয়ন চলমান রাখতে শেখ হাসিনার উপর ভরসা ও আস্থা রাখুন।

এ সময় এম এ রাজ্জাক খান রাজ সিআইপি বলেন, বর্তমান সরকারের মন্ত্রী পরিষদে সকলকে শুভেচ্ছা জানাই। বর্ষীয়ান রাজনীতিবিদ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গণমানুষের আস্থাভাজন নেতা ওবায়দুল কাদের এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

উন্নয়নের স্বার্থে বিগত বছরগুলোতে ওবায়দুল কাদের এমপির নেতৃত্বে সড়ক বিভাগ ও সেতু বিভাগসহ বিভিন্ন খাতে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে তা অব্যাহত থাকলে বাংলাদেশ হবে উন্নত ও আধুনিক স্মার্ট দেশ।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি স্কুলছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় এখনো মামলা হয়নি

মফস্বল সাংবাদিকেদের ওয়েজ বোর্ডের আওতার আনার দাবি

আ.লীগ বিভ্রান্তিকর কথা বলে নিজেদের ভেতরকার অস্থিরতা আড়াল করছে: প্রিন্স

‘ওরাল ক্যান্সার’ সম্পর্কে সচেতন হওয়ার পরামর্শ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর

‘মনে হয় আত্মহত্যা করি, তাতে যদি বেঁচে যাই!’

ফেলোশিপে সিঙ্গাপুর যাচ্ছেন সাতক্ষীরা মেডিকেলের ডা. মাহমুদুল হাসান

গাজীপুরে দুর্ঘটনা: দুই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

শ্রীপুরে তীব্র দাবদাহে ঝরে পড়ছে লিচু

চেয়ারম্যানের উঠান বৈঠকে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ বদির বিরুদ্ধে

ট্রাকের পেছনে মুরগিবোঝাই পিকআপের ধাক্কা, নিহত ২

এই বিভাগের সব খবর

শিরোনাম :