ফেনীতে কৃতী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২০ জানুয়ারি ২০২৪, ২১:২৪ | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২৪, ২১:১৬

ফেনীর দাগনভূঞার মুন্সি আবদুল কাদের ফাউন্ডেশন আয়োজিত বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ অর্ধশতাধিক কৃতী শিক্ষার্থীদের মাঝে সনদ, ক্রেস্ট ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শনিবার মাদরাসা মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খান।

প্রধান আলোচক ছিলেন আল জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদরাসা ফেনীর অধ্যক্ষ হাফেজ মাওলানা মুফতি ফারুক আহমদ।

উপজেলার পৌর এলাকার রামানন্দপুর মুন্সি আবদুল কাদের হিফজুল কুরআন মডেল মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির হিফজ সম্পন্ন করা ছয়জন ছাত্রী ও একজন ছাত্রকে খিমার ও পাগড়ি প্রদান করা হয়েছে।

এতে বিশেষ অতিথি ছিলেন- ফেনী বড় জামে মসজিদ হিফজ মাদরাসার পরিচালক হাফেজ মাওলানা জাকির হোসেন মজুমদার, দাগনভূঞা রহমান শপিং কমপ্লেক্সের স্বত্বাধিকারী ও শিক্ষানুরাগী মাস্টার শামছুর রহমান, দৈনিক অজয় বাংলার সম্পাদকমন্ডলীর সভাপতি মোজাম্মেল হক মিন্টু, শিক্ষাবিদ আতাউর রহমান পাটোয়ারী ও দাগনভূঞা বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক ইফতেখার আহমেদ শিবলু।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি আজাদ মালদার ও সাধারণ সম্পাদক এস এম ইউসুফ আলী, রামনগর ইসলামিয়া দাখিল মাদরাসার সভাপতি ডা. আবুল কালাম, ব্যবসায়ী মো. ইসমাইল হোসেন, সমাজসেবী ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মাসুদ আহমেদ, সাপ্তাহিক নবকিরণের সম্পাদকমন্ডলীর সভাপতি শানুল ইসলাম টিপু, শিক্ষানুরাগী মো. সাইফুল ইসলাম, ব্যবসায়ী খাজা ওসমান ফারুক, দাগনভূঞা প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি নুর আলম খান, মমারিজপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি বালাগাত উল্যাহ মিলন, ব্যবসায়ী আনোয়ার হোসেন, দাগনভূঞা রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক আবদুল মুনাফ পিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলম ও ঢাকা টাইমসের দাগনভূঞা প্রতিনিধি মোকাররম হোসেন পিয়াস।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মাদরাসা পরিচালনা কমিটির সদস্য মো. লিয়াকত আলী।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :