বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়ে-মুচড়ে গেল চেয়ারম্যানের জিপ, আহত ৫

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জানুয়ারি ২০২৪, ১৯:৩৫ | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২৪, ১৯:১৬

বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে বাসের সঙ্গে পটুয়াখালীর কলাপাড়া উপজেলা চেয়ারম্যানের জিপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে জিপটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং এ ঘটনায় উপজেলা চেয়ারম্যানসহ ৫ জন আহত হয়েছেন।

বুধবার বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন বরিশাল মহানগর পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল।

আহতরা হলেন- কলাপাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান, তার স্ত্রী সুরাইয়া নাসরিন, বোন শাহনাজ সুলতানা, জিপের চালক আবুল কালাম ও বাসের যাত্রী বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাবাসুম আক্তার।

বন্দর থানার ওসি মুকুল জানান, উপজেলা চেয়ারম্যান তার পরিবার নিয়ে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলেন। অন্যদিকে বরিশালের রূপাতলী টার্মিনাল থেকে নলছিটির উদ্দেশ্যে যাচ্ছিল জিসান আরিয়ান পরিবহনের একটি বাস। কীর্তনখোলা নদীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রধান গেটের কাছাকাছি এলাকায় দুই যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উপজেলা চেয়ারম্যানসহ ৫ জন আহত হন। আহত সবাই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি আরও জানান, যতটুকু পর্যবেক্ষণ করেছি, তাতে গতি বেশি থাকার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

বন্দর থানার এসআই তোফায়েল আহম্মেদ জানান, ঘটনার পর যানচলাচল স্বাভাবিক রাখা হয়েছে। বাস ও জিপ জব্দ করা হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়েছে।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :