প্রমিস ডে’তে আজ প্রিয়জনকে পাঠাতে পারেন যেসব বার্তা

ফিচার ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৪৩

সম্পর্ক মানেই আশা এবং প্রত্যাশার মেলবন্ধন। প্রেমিরা তাই প্রেমের শপথ নিয়ে বলেন, ‘প্রিয়, আমি সব সময় তোমার পাশে থাকব, তোমার বিশ্বাস ভাঙব না, আমি তোমার সুখে-দুঃখে সঙ্গী হবো, প্রতি পদে পদে তোমাকে সমর্থন করব।’ বিয়ের বন্ধনেও রয়েছে সাতটি শপথ।

আসলে শপথ এবং প্রতিশ্রুতি ভালোবাসার জন্য অনেকটাই গুরুত্বপূর্ণ। তাই ভালোবাসার এই সপ্তাহে প্রতিশ্রুতির দিন থাকা তো অনিবার্যই। ভালোবাসা দিবসের পঞ্চম দিনে প্রতিশ্রুতি দিবস পালিত হয়। এই দিনে প্রেমিরা প্রিয়জনদের কিছু প্রেমময় প্রতিশ্রুতি দেয়।

তাই আজ রবিবার (১১ ফেব্রুয়ারি) প্রতিশ্রুতি দিবস উপলক্ষে আপনি কিছু আকর্ষণীয় শুভেচ্ছা বার্তা পাঠিয়ে আপনার প্রিয়জনের মন জয় করতে পারেন।

১) যদি কান্না পায়, আমাকে ফোন করো। আমি তোমাকে হাসানোর প্রমিস করতে পারি না, তবে আমি তোমার সঙ্গে কাঁদতে পারি।

২) যদি কোনো সময় জীবন মোমবাতির মতো হয়, আমি তোমার চারপাশে থাকবো। তোমার জীবনের যত জ্বালা সব আমার এবং সমস্ত আলো তোমার, প্রতিজ্ঞা করছি…।

৩) আমি চিরকাল তোমার বন্ধু হওয়ার প্রমিস দেব না। কারণ, আমি তোমার আগে চলে যাবো। আমি যতদিন বেঁচে আছি, ততদিন আমাকে তোমার বন্ধু হতে দাও…।

৪) প্রমিস কী? প্রমিস এমন একটি জিনিস যা ভাঙা হয় না এবং কখনও আলাদা হয় না। হ্যাপি প্রমিস ডে।

৫) প্রমিস করো তুমি আমাকে ছেড়ে যাবে না। আমার হয়েই থাকবে?

৬) আমি তোমাকে ছাড়া আমার জীবন কল্পনা করতে পারি না, আমি তোমার সঙ্গে আমার জীবন কাটাতে চাই। শুভ প্রমিস ডে!

৭) কিছুই আমাদের আলাদা করতে পারবে না, এমনকি মৃত্যুও নয়। হ্যাপি প্রমিস ডে।

৮) আমি তোমাকে কথা দিচ্ছি, তোমাকে সর্বদা ভালোবাসব। আমি তোমার যত্ন নেব এবং তুমি যখন আমার সঙ্গে থাকবেন না, আমি তোমাকে মিস করব। হ্যাপি প্রমিস ডে।

৯) আমি তোমার সমস্ত সমস্যা সমাধানের প্রমিস দিতে পারি না। আমি কেবল এটা প্রমিস করতে পারি যে, তোমাকে কখনোই সমস্যার মুখোমুখি হতে দেব না। শুভ প্রমিস ডে।

১০) তুমি আমার জীবনকে একটি নতুন অর্থ দিয়েছিলে। আমিও প্রমিস করেছি যে, তোমাকে সারা জীবন ভালোবাসব।

১১) আমি তোমাকে কোনো উদ্দেশ্য ছাড়াই ভালোবাসি। আমি কোনো প্রত্যাশা ছাড়াই তোমার যত্ন নিচ্ছি এবং তোমাকে চিরকাল সুখী রাখার প্রমিস করছি।

১২) আমি তোমাকে এতটাই শক্ত করে আলিঙ্গন করতে চাই যে, তুমি তোমার সমস্ত ব্যথা ভুলে যাবে। আমি তোমাকে সর্বদা এবং চিরকাল আগলে রাখার প্রমিস করছি।

১৩) আমার হৃদয়ের কেন্দ্রবিন্দু থেকে আমি তোমাকে প্রমিস করতে চাই যে, তোমাকে ভালোবাসব এবং আমার শেষ নিঃশ্বাস অবধি তোমার যত্ন নেব।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :