সৈয়দপুরে নামাজে সিজদারত অবস্থায় মুসল্লির মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪০ | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:২৪

নীলফামারীর সৈয়দপুরে মসজিদে গিয়ে নামাজ পড়ার সময় সিজদারত অবস্থায় ভোলা কোরাইশী নামে একজন মুসল্লির মৃত্যু হয়েছে। বুধবার শহরের ১৩ নম্বর ওয়ার্ডের আল ফারুক একাডেমি সংলগ্ন বাঁশবাড়ী জামে রিজভীয়া মসজিদে ফজরের নামাজের সময় এই ঘটনা ঘটে।

মৃত ভোলা কোরাইশী বাঁশবাড়ী পুরাতন কিলখানা মহল্লার বাসিন্দা মৃত খয়রাতি কোরাইশীর তৃতীয় ছেলে। তিনি পেশায় একজন গোশত ব্যবসায়ী (কসাই) ছিলেন।

জানা যায়, ভোলা কোরাইশী প্রতিদিনের মতো ভোরে বাঁশবাড়ী জামে রিজভীয়া মসজিদে ফজরের নামাজ আদায় করতে যান। সেখানে সুন্নত নামাজ পড়ার সময় সিজদারত অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। ফরজ নামাজ শুরু হলে অন্য মুসল্লিরা ডাকাডাকি করেও তার সাড়া না পেয়ে ফরজ নামাজ শেষ করে কাছে গিয়ে বুঝতে পারেন তিনি মারা গেছেন। পরে খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে লাশ বাড়িতে নিয়ে আসেন।

মরহুমের ছোট ভাই সৈয়দপুর গোশত ব্যবসায়ী সমিতির সভাপতি নাদিম কোরাইশী (ছটু) জানান, বড় ভাই ভোলা কোরাইশী অত্যন্ত সহজ সরল জীবন যাপন করতেন। নিয়মিত নামাজ আদায় করতেন। সারা বছরই সপ্তাহে ৩ দিন নফল রোজা পালন করতেন। সম্প্রতি তিনি নামাজের পর প্রতিদিন মুয়াজ্জিন সাহেবের কাছে সহিহ পদ্ধতিতে কোরআন শরিফ পড়া শিখতেন।

সৈয়দপুর উপজেলা গোশত ব্যবসায়ী সমিতি গভীর শোক প্রকাশ করে মরহুমের সম্মানে আজ দিনভর তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছেন।

(ঢাকা টাইমস/১৪ফেব্রুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :