ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট, ভোগান্তিতে যাত্রীরা

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫৫ | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫২

আজ ছুটির দিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ অংশে থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

এর আগে গত রাত ২টায় কাঁচপুর এলাকায় চট্টগ্রামমুখী লেনে একটি সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে। এরপর থেকেই চট্টগ্রামমুখী লেনে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে বন্দরের মদনপুর অংশে সাড়ে ৬ কিলোমিটার জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

তবে আজ শুক্রবার সকাল সোয়া ৯টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত বর্তমানে শিমরাইল মোড়ে তীব্র যানজট না থাকলেও কাঁচপুর থেকে মদনপুর পর্যন্ত গাড়ির অনেক চাপ রয়েছে। এর ফলে এই অংশে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে।

এর আগে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সরেজমিনে গিয়ে তীব্র যানজটের চিত্র লক্ষ্য করা যায়।

আব্দুল মালেক নামের এক যাত্রী বলেন, এক জরুরি কাজে কুমিল্লা যাওয়ার উদ্দেশে সকালে বের হয়েছিলাম। কিন্তু যানজটের কারণে শিমরাইল মোড় থেকে অনেক কষ্টে কাঁচপুর যেতে পারলেও এখন আর সামনে যেতে পারছি না। কখন নাগাদ যে এই যানজট পার হবো কিজানি।

রহমান আলী নামের আরেক মোটরসাইকেল চালক বলেন, ভ্রমণের উদ্দেশে চট্টগ্রামে যাবো বলে বের হয়েছিলাম। কিন্তু এখনো মদনপুরের জ্যামে আটকে আছি। এর আগে অনেক কষ্টে শিমরাইল থেকে এখানে আসি। বাকি পথ স্বাচ্ছন্দে যেতে পারলেই খুশি।

কাঁচপুর হাইওয়ে শিমরাইল ক্যাম্পের ইনচার্জ একেএম শরফুদ্দিন বলেন, গতকাল রাতে একটি সড়ক দুর্ঘটনার পর এই যানজটের সৃষ্টি হয়। তবে রাত থেকেই আমরা যান চলাচল স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছি। বর্তমানে শিমরাইল মোড়ে তেমন যানজট নেই। কাঁচপুরের দিকে গাড়ির কিছুটা চাপ রয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বলেন, সকাল থেকে গাড়ির চাপ থাকলেও তীব্র কোনো যানজট নেই। রাস্তা ক্লিয়ার রয়েছে। আমরা মহাসড়কে নিয়োজিত রয়েছি।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :