সাপ ধরে বস্তায় ঢোকানোর সময় দংশন, কলেজছাত্রের মৃত্যু

হরিরামপুর (মানিকগঞ্জ), ঢাকা টাইমস
| আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৩২ | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ২২:২২

মানিকগঞ্জের হরিরামপুরে সাপের কামড়ে রুবেল বেপারী (২০) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার চরাঞ্চলের আজিমনগর ইউনিয়নের এনায়েতপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে আজিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো বিল্লাল হোসেন জানিয়েছেন।

রুবেল এনায়েতপুর গ্রামের রহমান বেপারীর ছোট ছেলে। রুবেল উপজেলার সরকারি বিচারপতি নুরুল ইসলাম কলেজের শিক্ষার্থী। এ বছর অনুষ্ঠেয় এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল তার।

আজিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন বলেন, ‘আমার ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা সোহেল বেপারীর আপন ছোট ভাই রুবেল বেপারীর সাপের কামড়ে মারা গেছে। আজ দুপুরে পাশের বাড়ির লোকজন একটি সাপ দেখে রুবেলকে জানায়। তাকে ডাকলে রুবেল সাপটি ধরে বস্তায় ভরার সময় ওই সাপে রুবেলকে কামড় দেয়। পরে সেখান থেকে স্থানীয়রা ফরিদপুর শহরের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। দুর্গম চরাঞ্চল হওয়ায় হাসপাতাল নিতে অনেকটা সময় লেগে যায় যোগ করেন তিনি।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে এনায়েতপুর গ্রামে রুবেলের প্রতিবেশী নিজ বাড়িতে একটি সাপ দেখে। পরে রুবেলকে ডেকে নিলে রুবেল সাপটি ধরে হাতে পেচিয়ে বস্তার ভেতরে দেওয়ার সময় কামড় দেয়। স্থানীয়রা স্থানীয় এক ওঝাকে দেখায়। সেখান থেকে ফরিদপুর শহরের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রুবেলের খালাতো ভাই মিজানুর রহমান জানান, প্রতিবেশীর বাড়ি থেকে রুবেল সাপ ধরে পেচিয়ে বস্তার ভেতরে দেওয়ার সময় সাপ দংশন করে। পরে অসুস্থ হলে ফরিদপুর সদরের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেছে।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :