ইনজুরিতে ছিটকে গেলেন ডেভিড ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৪৪ | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:০৮

নিউজিল্যান্ডের মাটিতে এখন টি-টোয়েন্টি সিরিজ খেলছে অস্ট্রেলিয়া। ইতোমধ্যে দুটি টি-টোয়েন্টি জিতে সফরকারী অজিরা সিরিজও নিশ্চিত করে ফেলেছে। তবে তৃতীয় ও শেষ ম্যাচে নামার আগে ইনজুরির কারণে ছিটকে গেছেন দলটির তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। তবে ধারণা করা হচ্ছে আগামী মাসে শুরু হতে যাওয়া আইপিএল আসরের আগে তিনি সেরে উঠবেন।

বয়সটা ৩৭ ছাড়িয়ে গেলেও আন্তর্জাতিক ক্রিকেটে দাপট দেখিয়ে বেড়াচ্ছেন ডেভিড ওয়ার্নার। টেস্ট এবং ওয়ানডে ফরম্যাটকে বিদায় বললেও টি-টোয়েন্টি খেলে যাচ্ছেন স্বাচ্ছন্দ্যে। আসন্ন বিশ্বকাপের পর বিদায় জানাবেন এই ফরম্যাটকেও। বিশ্ব আসরের আগে জাতীয় দলের হয়ে শেষ সিরিজ খেলতে যান নিউজিল্যান্ডে। তবে সেটা শেষ না করেই ফিরত হচ্ছে তাকে।

কুঁচকির চোটের কারণে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ থেকে ছিটকে গেছেন ওয়ার্নার। তবে চোট খুব কিছু নয়। সেরে উঠতে অল্প কয়েক দিন সময় লাগবে। তাই আগামী মাসে শুরু হতে যাওয়া আইপিএলে খেলতে ওয়ার্নারের কোনো সমস্যা হবে না। নতুন কোনো চোট হানা না দিলে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপেও থাকবেন তিনি।

নিউজিল্যান্ড সিরিজে কেবল প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ছিলেন ওয়ার্নার। দ্বিতীয় ম্যাচের একাদশেও তাকে রাখা হয়নি। শুরুতে বিশ্রাম দেয়া হয়েছে বলা হলেও পরে জানা যায় ইনজুরির কথা। চোটের কারণেই ওই ম্যাচে ছিলেন না ওয়ার্নার।

কিউইদের বিপক্ষে চলমান সিরিজের প্রথম ম্যাচে ওয়েলিংটনে ২০ বলে ৩২ করেন ওয়ার্নার। পরে তাকে উদ্দেশ্য করে গ্যালারি থেকে দুয়োও দেওয়া হয়, কারণ এই সফর শুরুর আগে তিনি ২০১৬ সালে করা কিউিই দর্শকদের আচরণ নিয়ে প্রশ্ন তুলেছিলেন। এরপর দ্বিতীয় টি-টোয়েন্টিতে খেলেননি এই অজি ওপেনার। ফলে টপ অর্ডারে উন্নীত হতে পারেন স্টিভ স্মিথ। দ্বিতীয় টি-টোয়েন্টিতেতে ট্র্যাভিস হেডের সঙ্গে তাকে ওপেন করানো হয়েছিল। তিন নম্বরে খেলেছেন অধিনায়ক মিচেল মার্শ।

চোটের কবলে পড়েছে নিউজিল্যান্ডও। বাঁ হাতের বুড়ো আঙুলে চোট পেয়ে ছিটকে গেছেন ডেভন কনওয়ে। দ্বিতীয় ম্যাচে উইকেটকিপিং করার সময় চোট পেয়েছেন তিনি। ৩২ বছর বয়সী এই উইকেটরক্ষক ব্যাটার ইতোমধ্যে নিজের বাড়িতে ফিরে গেছেন। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসক দেখাবেন তিনি। (ঢাকাটাইমস/২৪ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :