নোয়াখালীতে উন্মুক্ত পার্কের দাবিতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১৯

নোয়াখালীতে সকল বয়সীদের জন্য আধুনিক ও নান্দনিক পৌরপার্কের দাবিতে মানববন্ধন ও সমাবেশ হয়েছে। পরে জেলা প্রশাসক ও নোয়াখালী পৌরসভার মেয়র বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

মঙ্গলবার বেলা ১১টায় জেলা শহর মাইজদীর টাউন হল মোড়ে নাগরিক অধিকার আন্দোলনের ব্যানারে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময়, নোয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের সামনের বড় দীঘিকে ঘিরে শিশু বিনোদনের জন্য শিশু পার্ক, জ্যেষ্ঠ নাগরিকদের জন্য ওয়াকওয়ে নির্মাণের দাবি করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, শত বছরের পুরোনো প্রথম শ্রেণির নোয়াখালী পৌরসভা হলেও এ শহরে আজ পর্যন্ত নাগরিকদের জন্য কোনো বিনোদন কেন্দ্র গড়ে ওঠেনি। এসময় তারা, নোয়াখালী জেলা শহর মাইজদীকে একটি পরিচ্ছন্ন বসবাস উপযোগী আধুনিক শহর হিসেবে গড়ে তোলার ওপর জোর দেন। নাগরিকদের দাবি বাস্তবায়ন না হলে আরো কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয়।

নাগরিক অধিকার আন্দোলনের আহ্বায়ক অ্যাডভোকেট কাউসার নিয়াজীর সভাপতিত্বে বক্তব্য দেন- সদস্য সচিব জামাল হোসেন বিষাদ, বীর মুক্তিযোদ্ধা তারকেশ্বর দেবনাথ নান্টু, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মাসুদ কাইয়ুমসহ অনেকে। (ঢাকা টাইমস/২৭ফেব্রুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :